add

ঢাকা, শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১ শ্রাবণ ১৪৩১

নববধূর সাজে ইধিকা, বিয়ে করেছেন শাকিবের প্রিয়তমা?

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: মে ১৯, ২০২৪, ০৬:৫৯ বিকাল  

ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে প্রথমবারের মতো  জুটি বেঁধে অভিনয় করেন ওপার বাংলার অভিনেত্রী ইধিকা পাল। ‘প্রিয়তমা’ নামের ওই সিনেমা মুক্তির পর ভক্তদের কাছেও ‘প্রিয়তমা’ হিসেবেই পরিচিতি পান ইধিকা। 

সম্প্রতি নববধূর সাজে হাজির হয়ে ভক্তদের চমকে দিয়েছেন এই তারকা। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পেয়েছে ইধিকার কনে সাজে সেই ছবি। এরপরই নেটিজেনরা প্রশ্ন তুলেছেন, তাহলে কী বিয়ে করেছেন ইধিকা পাল?

টলি অনলাইন নামে পাপারাজ্জিদের একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে রবিবার (১৮ মে) ব্রাইডাল লুকে ইধিকার ছবি শেয়ার করা হয়েছে। যেখানে নায়িকাকে সাংবাদিকদের প্রশ্ন করতে শোনা যায়, এতো সাজসজ্জা কেন? 

জবাবে ইধিকা বলেছেন, ‘আমার বিয়ে’ এরপর বরের নাম জানতে চাওয়া হলে নায়িকা বলেন, ‘শিব’। শিব মানে মহাদেব। দেবতার নাম উল্লেখ করেই ঠাট্টা করে জবাব দেন ইধিকা।

ভিডিওতে মেরুন রঙের ভারী লেহেঙ্গা পরিহিত অবস্থায় দেখা মেলে ইধিকার। ডিপ নেক ব্লাউজ আর ভারী নেকপিসে একদম রয়্যাল লুক ছিল অভিনেত্রীর। শরীরজুড়ে রাজকীয় গয়না। সিঁথিতে ঝুলছে মাংগটিকা, হাতে বালা, আংটিতে সুসজ্জিত ইধিকা। তবে সবচেয়ে সুন্দর ছিল তার মায়া জড়ানো হাসি।

ইধিকার এই নতুন লুক বেশ পছন্দ হয়েছে অনুরাগীদের। অনেকেই মজা করে বলেছেন, এখনই বিয়ে করবেন না। আপনাকে বেশ পছন্দ। অনেকে আবার, শাকিব খানের সঙ্গে নতুন সিনেমায় দেখতে চেয়েছেন নায়িকাকে। 

দৈনিক সরোব/এমএস