add

ঢাকা, বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

সালমানের সামনে গাইতে গিয়ে লজ্জায় হাসলেন ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: এপ্রিল ০৫, ২০২৪, ০৪:৩৬ দুপুর  

ছবি: ইন্টারনেট

ঐশ্বরিয়া রাই বচ্চন নামটা শুনলেই চোখের সামনে ভেসে ওঠে নীল চোখের সুন্দরীর মুখ। অভিষেক বচ্চনকে বিয়ের পর অনেকটাই কাজ কমিয়ে দেন এই অভিনেত্রী। তবে মা মেয়েকে মাঝে মধ্যেই দেখা যায় বিভিন্ন অনুষ্ঠানে।

ঐশ্বরিয়ার জীবনের একটা বড় অধ্যায়ের নাম সালমান খান। বলিউডে এই জুটির প্রেম নিয়ে এক সময় তোলপাড় হয়ে গিয়েছিল। সালমানের সঙ্গে জুটি বেঁধে সে সময় ‘হাম দিল দে চুকে’র মতো বেশ কিছু সিনেমার অভিনয় করেন ঐশ্বরিয়া! তবে সে সব অতীত।

প্রেম ভেঙে যায় এই জুটির। এরপর সালমানের নাম জড়িয়েছে বহু নায়িকার সঙ্গে। ঐশ্বরিয়ারও বলিপাড়ায় অন্য সম্পর্ক হলেও টেকেনি। অবশেষে বিয়ে করেন অভিষেককে। তবে সম্প্রতি ফের একবার চর্চায় উঠে এসেছে ঐশ্বরিয়া ও সালমানের নাম। তার কারণ একটি পুরোনো ভিডিও। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, একটি অনুষ্ঠানে খালি গলায় গান গাইছেন ঐশ্বরিয়া।

তিনি গাইছেন, মেরি শ্বাসো মে বসা হ্যায় তেরা হি এক নাম। গানটি বলিউডের সুপারহিট সিনেমার। গাইতে গিয়ে লজ্জায় বারে বারে হেসে ফেলছেন নায়িকা। তবে এই ভিডিও কেন ভাইরাল?

তার কারণ গানটি ঐশ্বরিয়া গাইছেন সালমানের সামনে। দর্শকের আসনে বসে আছেন সালমান। পাশে বসে আছেন মালাইকা আরোরা। এই সময় ঐশ্বরিয়া সবে সবে কাজ করছেন বলিউডে। আর চুটিয়ে প্রেম চলছে সালমানের সঙ্গে। ভিডিও দেখা মাত্রই ভাইরাল হয়। বহু পুরোনো এই ভিডিওতে ভক্তরা খুঁজে পেয়েছেন প্রেমের ছোঁয়া।

দৈনিক সরোবর/এনএ