add

ঢাকা, রবিবার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১

শাকিবের সঙ্গে র‌্যাম্পে যে কারণে হাটেন নি অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক    

 প্রকাশিত: জুন ০৯, ২০২৪, ০৬:১৫ বিকাল  

রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে গেল শুক্রবার (৭ জুন) রাতে আয়োজিত হয় ‘ঢাকা ফ্যাশন ডে-২০২৪’। এই অনুষ্ঠানে একঝাঁক নায়িকাদের নিয়ে র‍্যাম্পে হেঁটেছেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। 

কসমেটিকস উৎপাদনকারী ব্র্যান্ড রিমার্কের হয়ে র‍্যাম্পে অংশ নেন এই তারকারা। যেখানে সাকিবের সঙ্গে ছিলেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম, পূজা চেরি, পরীমণি, তানজিন তিশা ও সাবিলা নূর।

প্রথমবারের মতো কোনো অনুষ্ঠানে একসঙ্গে ৫ নায়িকাকে নিয়ে হেঁটেছেন শাকিব খান। তবে এদিন সেখানে শাকিবের পাশে দেখা যায়নি প্রতিষ্ঠানটির অন্যতম শুভেচ্ছাদূত চিত্রনায়িকা অপু বিশ্বাসকে।

বলে রাখা ভালো, শাকিবের আগেই রিমার্ক হারল্যানের সঙ্গে জড়িত অপু বিশ্বাস। গেল এক বছরে দেশের বিভিন্ন স্থানে প্রতিষ্ঠানটির স্টোর উদ্বোধন করেছেন তিনি। রিমার্কের শুভেচ্ছাদূত হিসেবেও নিজেকে পরিচিত করেছেন অপু বিশ্বাস। 

শাকিব যখন এই প্রতিষ্ঠানের পরিচালকের দায়িত্ব নেন, তখনও এমন গুঞ্জন শোনা যায়- অপু বিশ্বাসের হাত ধরেই হয়তো ব্যবসার এই জগতে পা রেখেছেন নায়ক। 

তবে এই সবকিছুর পরেও গেল শুক্রবার ( ৭ জুন)  রাতে র‍্যাম্প শো-তে আরো ৫ জন নায়িকার সঙ্গে শাকিবের পাশে দেখা মেলেনি অপুর। যে কারণে সৃষ্টি হয়েছে নানা প্রশ্নের। অনেকেই জানতে চাইছেন, প্রতিষ্ঠানটির এমন প্রচারণায় কেন ছিলেন না অপু বিশ্বাস? 

জানা গেছে, শিডিউল জটিলতায় নাকি থাকতে পারেননি এই নায়িকা। বিগত কয়েকমাসে একাধিকবার দেশের বাইরে ভ্রমণে ছিলেন অপু। সম্প্রতি দেশে ফিরলেও ‘ঢাকা ফ্যাশন ডে-২০২৪’ অনুষ্ঠানের জন্য নিজের শিডিউল মেলাতে পারেননি। তাই বাকি নায়িকাদের সঙ্গে শাকিবের সঙ্গে থাকতে পারেননি র‌্যাম্প শো-তে। 

এদিন স্বনামধন্য কোরিওগ্রাফারদের নির্দেশনায় র‌্যাম্পে হেঁটেছেন দেশের জনপ্রিয় মডেল ও শোবিজ তারকারা। তাদের মধ্যে ছিলেন সজল, নিরব, গোলাম কিবরিয়া তানভীর, সাঞ্জু জন, রাহা তানহা খান, রুকাইয়া জাহান চমক, মন্দিরা চক্রবর্তী, সামিয়া অথৈসহ অনেকে।

দৈনিক সরোবর/এমএস