add

ঢাকা, রবিবার, ১৬ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

রাজনীতি শুরু করেছি, করে যাব: ডরিন

সরোবর প্রতিবেদক 

 প্রকাশিত: মে ২৪, ২০২৪, ০৪:১২ দুপুর  

সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারের মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন বলেছেন, তিনি রাজনীতি শুরু করেছেন এবং রাজনীতি করে যাবেন। শুক্রবার সকালে ঝিনাইদহে নিজ বাড়িতে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ডরিন বলেন, রাজনীতি শুরু করেছি, রাজনীতি করব। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে পরামর্শ দেবেন, আমার চাচা আমাকে পরামর্শ দেবেন। সবার পরামর্শে আমি রাজনীতি করব। তবে এটাও ঠিক, এখন এ বিষয়ে কোনো কথা বলতে চাইছি না। ডরিন স্থানীয় পর্যায়ে আওয়ামী লীগের ছাত্রসংগঠন ছাত্রলীগের সঙ্গে যুক্ত, তবে আনুষ্ঠানিক কোনো পদে নেই তিনি।

সংবাদ সম্মেলনের আগে এমপি আজীমের কন্যা বলেন, প্রধানমন্ত্রীর সঙ্গে আমার নিয়মিত যোগাযোগ হচ্ছে। দুই দেশের গোয়েন্দাদের সঙ্গে আমার যোগাযোগ হচ্ছে। তাঁরা সবাই আশ্বাস দিয়েছেন, বাবা হত্যার বিচার আমরা পাব। তিনি আরো বলেন, আমাদের প্রধানমন্ত্রী বাবা হারানোর দুঃখ বোঝেন, তিনি আমার কষ্টও বুঝতে পারবেন।

উল্লেখ্য, ১২ মে চিকিৎসার জন্য কলকাতায় যান আজীম। প্রথমে তিনি উঠেছিলেন বরাহনগরে তাঁর বন্ধু গোপাল বিশ্বাসের বাড়িতে। সেখান থেকে দুই দিন পর নিখোঁজ হন। তাঁর সঙ্গে যোগাযোগ করতে না পেরে ১৮ মে নিখোঁজ ডায়েরি করেন গোপাল। উদ্বিগ্ন পরিবারের সদস্যরা বাংলাদেশ সরকারের সঙ্গে যোগাযোগ করেন। সেখান থেকে যোগাযোগ করা হয় ভারত সরকারের সঙ্গে। তারপর সংসদ সদস্যের খোঁজ শুরু হয়।

দৈনিক সরোবর/এএল