ঢাকা, রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৩ ভাদ্র ১৪৩১

দুই শিক্ষার্থী ধাওয়া খেয়ে লেকে পড়ে নিখোঁজ

মাদারীপুর সংবাদদাতা

 প্রকাশিত: জুলাই ১৮, ২০২৪, ০১:৫৫ দুপুর  

মাদারীপুরে কোটা সংস্কার আন্দোলনের সময় পুলিশ ও ছাত্রলীগের ধাওয়ায় আতঙ্কে দুই শিক্ষার্থী শকুনি লেকে ঝাঁপ দিয়ে নিখোঁজ হন। আজ বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে। এ সময় পুলিশ ৫ শিক্ষার্থীকে আটক করে। নিখোঁজদের উদ্ধারে মাদারীপুর ফায়ার সার্ভিসের একটি দল অভিযানে নেমেছে। নিখোঁজের বিষয়টি নিশ্চিত করেছেন মাদারীপুর ফায়ার সার্ভিসের ওয়্যারহাউজ পরিদর্শক (ইন্সপেক্টর) শেখ আহাদুজ্জামান।

জানা গেছে, বেলা ১১টার দিকে মাদারীপুর পুলিশ সুপারের বাসভবনের সামনে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন চলাকালে পুলিশ ও ছাত্রলীগ কর্মীদের হামলা ও ধাওয়ায় আতঙ্কে দুই শিক্ষার্থীসহ বেশ কয়েকজন পুলিশ সুপারের বাসভবনের কাছেই শকুনি লেকে ঝাঁপ দেয়। এ সময় তারা কিছুক্ষণ সাঁতরিয়ে লেকের দক্ষিণ প্রান্তের দিকে এগিয়ে যাওয়ার পরে ক্লান্ত হয়ে দুই শিক্ষার্থী লেকে ডুবে যায়। পরে স্থানীয়দের কাছে এই খবর পেয়ে মাদারীপুর ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল শকুনি লেকে নিখোঁজদের উদ্ধারে অভিযান চালাচ্ছে। তবে এই বিষয়ে এখনও পুলিশের কোনও মন্তব্য পাওয়া যায়নি। নিখোঁজ দুজনের পরিচয় এখনও কেউ নিশ্চিত করতে পারেনি। একই সময়ে আন্দোলনকারী ৫ শিক্ষার্থীকে পুলিশ আটক করেছে।

মাদারীপুর ফায়ার সার্ভিসের ওয়্যারহাউজ ইন্সপেক্টর শেখ আহাদুজ্জামান বলেন, শকুনি লেকে নিখোঁজের খবর পেয়ে ৪ ডুবুরি এ মুহূর্তে তৎপরতা চালাচ্ছেন। উদ্ধারকাজ সম্পন্ন হলে জানানো হবে।

দৈনিক সরোবর/কেএমএএ