add

ঢাকা, বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

‘জাতীয় দল থেকে আমার আবাহনী শক্তিশালী’

স্পোর্টস ডেস্ক    

 প্রকাশিত: এপ্রিল ০৭, ২০২৪, ০৮:২৫ রাত  

খালেদ মাহমুদ সুজন সম্প্রতি জাতীয় দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্তকে রসিকতা করে বলেছেন, তোর জাতীয় দল থেকে আমার আবাহনী এখন শক্তিশালী।

জাতীয় ক্রিকেট লিগের চলতি আসরে ঢাকার ঐতিহ্যবাহী ক্লাব আবাহনীর কোচের দায়িত্ব পালন করছেন খালেদ মাহমুদ সুজন। ঢাকা লিগে আবাহনীর দাপট অনেক পুরোনো। চলতি আসরেও টানা ৯ জয়ে শীর্ষে তারা।

রবিবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আবাহনীর কোচ খালেদ মাহমুদ সুজন বলেছেন, আমি কালকে নাজমুল হোসেন শান্তকে হাসতে হাসতে বলছিলাম, তোমার জাতীয় দল থেকে আমার আবাহনী এখন স্ট্রং। সুতরাং যারা আবাহনীর জন্য প্রতিদিন অনুশীলন করছে, পারফর্ম করছে, ইটস নট ইজি তাদের ফেলে দেওয়া।

জাতীয় দলের টিম ডিরেক্টর আরো বলেছেন, লিটন দেশ সেরা ব্যাটসম্যান। ওর জন্য হয়তো দরজাটা খোলা আছে। সে আবাহনীর হয়ে অনেক বছর ধরে খেলছে। পারফর্ম করছে। যদিও আমরা তাকে লাস্ট দুই বছর অনেক কম পেয়েছি। খেলাতে পারিনি, খেলতে পারেনি।

সুজন আরো বলেন, আমি মনে করি ওরা পেশাদার। আমি আমার বেস্ট দলটাই পিক করব। শান্ত এসেছে। মোসাদ্দেক খুবই ভালো ছিল শেষ ৮ ম্যাচে। শান্ত এসেছে। আমার বেস্ট পসিবল দলটাই পিক করব। দিন শেষে আমি চ্যাম্পিয়ন হতে চাই।

তিনি আরো বলেন, আমি তো বললাম, আবাহনীতে কারো প্লেস ইজ নট গ্যারান্টেড। আমি খুবই পেশাদার। আবাহনী পেইড লট অব মানি। অন্য প্রিমিয়ার লিগ থেকে বেশি টাকা দেই বলে ওরা আবাহনীতে খেলে। লিটন দাস, মোসাদ্দেক সৈকত, নাজমুল শান্ত, সাইফউদ্দিন, ওরা কিন্তু আবাহনীতে অনেক বছর খেলছে। ওরা কিন্তু যেতেও চায় না।

জাতীয় দলের সাবেক অধিনায়ক আরো বলেন, আমি যখন আবাহনীর জন্য কাজ করি, তখন আমিও পেশাদার হয়ে কাজ করি। আমার খেলোয়াড়দের জন্য সফট কর্নার আছে। ওদের আমি প্রচণ্ড আদর করি; কিন্তু টিমের ব্যাপার আসবে- সেখানে আবাহনী প্রথম।

দৈনিক সরোবর/বি কে