ঢাকা, শুক্রবার, ১৩ সেপ্টেম্বর ২০২৪, ২৯ ভাদ্র ১৪৩১

কাল বিসিবি জরুরি বোর্ড মিটিং 

স্পোর্টস ডেস্ক    

 প্রকাশিত: আগস্ট ২০, ২০২৪, ০৪:৩৬ দুপুর  

সরকারের পদ থেকে শেখ হাসিনা পদত্যাগের পর থেকে একপ্রকার অস্থির সময় পার করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। সরকার পতনের পর থেকেই সংস্থাটির অনেক পরিচালক আত্মগোপনে আছেন। বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন বিদেশ পাড়ি দিয়েছেন বলে গুঞ্জণ আছে। এমন অবস্থায় আগামীকাল বুধবার জরুরি বোর্ড সভা ডেকেছে বিসিবি।

বিসিবির বোর্ড সভাপতি পদে পরিবর্তন আসছে- এমন আলোচনা চলছে কয়েকদিন ধরেই। গণমাধ্যমের খবর অনুযায়ী, সভাপতি নাজমুল হাসান পাপন লন্ডনে আছেন। সেখান থেকেই বিসিবির এক পরিচালকের সঙ্গে যোগাযোগ করে পদত্যাগ করার কথা জানিয়েছেন।

এদিকে গতকাল বিসিবির পরিচালকের পদ থেকে পদত্যাগ করেছেন জালাল ইউনূস। বিসিবিতে জাতীয় ক্রীড়া পরিষদ মনোনীত পরিচালক ছিলেন তিনি।

বিসিবির পরবর্তী সভাপতি হওয়ার দৌড়ে বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক এবং সাবেক প্রধান নির্বাচক ফারুক আহমেদ এগিয়ে আছেন বলেই জানা গেছে। বিসিবির গঠনতন্ত্র অনুযায়ী, সংস্থাটির সভাপতি হতে হলে তাকে পরিচালক হতে হবে। তবে ফারুক আহমেদ বর্তমান বোর্ডের পরিচালক পদে নেই। এ কারণেই তাকে জাতীয় ক্রীড়া পরিষদের মনোনীত পরিচালক করে বিসিবিতে আনা হবে। এরপর বিসিবির পরিচালকদের ভোটে তাকে সভাপতি হিসেবে নির্বাচিত করা হবে।

দৈনিক সরোবর/এমই