ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

‘মনে হচ্ছে আমাকে দুর্নীতির মহাসাগরে ছেড়ে দিয়েছে’

স্পোর্ট ডেস্ক

 প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২৪, ০৩:৫০ দুপুর  

ছাত্র-জনতার আন্দোলনের মুখে পাঁচ অক্টোবর পদত্যাগ করে গোপনে দেশ ছেরে  পালিয়ে যায় শেখ হাসিনা। এরপর ড. ইউনূ‌সের নেতৃত্বে দায়িত্ব নিয়েছে অন্তর্বর্তী সরকার। যেখানে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপদেষ্টা হিসেবে আছেন আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া।

দায়িত্ব নেয়ার পর থেকেই ক্রীড়াঙ্গনে সংস্কারের কথা বলছেন আসিফ মাহমুদ। তারই অংশ হিসেবে গতকাল ১২ই সেপ্টেম্বর গুলিস্তানের বঙ্গবন্ধু স্টেডিয়াম পরিদর্শনে যান তিনি। মূলত স্টেডিয়ামের দোকানগুলোর প্রকৃত চিত্র দেখতেই বৃহস্পতিবার বিকালে হঠাৎ পরিদর্শনে যান আসিফ।

এ সময় বঙ্গবন্ধু স্টেডিয়ামের বেশ কয়েকটি দোকান ঘুরে দেখেন তিনি। সরেজমিনে সেখানকার চিত্র দেখে হতাশ হয়েছেন ক্রীড়া উপদেষ্টা। পরিদর্শনের বিষয়ে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে তিনটি ছবি পোস্ট করেন। নিজের প্রতিক্রিয়া জানাতে গিয়ে ফেসবুকে লিখেন, মনে হচ্ছে আমাকে এনে কেউ দুর্নীতির মহাসাগরে ছেড়ে দিয়েছে।

আজ এনএসসির অধীনে বঙ্গবন্ধু স্টেডিয়ামের দোকান পরিদর্শনে গিয়েছিলাম। ২০-২২ টাকা প্রতি বর্গফুট হিসেবে এনএসসির কাছে ভাড়া গেলেও সরেজমিনে গিয়ে জানতে পারলাম দোকানগুলো ১৭০ থেকে ২২০ টাকা প্রতি বর্গফুট করে ভাড়া দিচ্ছে।-যোগ করেন তিনি।

এনএসসির সুষ্ঠু তদারকি না থাকায় আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে সরকার বলে মনে করেন আসিফ। তিনি বলেন, অর্থাভাবে ফেডারেশন চলছে না, টুর্নামেন্ট হয় না, মাঠের সংস্কার হয় না। অথচ বছরের পর বছর এভাবেই হাজার হাজার কোটি টাকা চুরি গেছে।

দৈনিক সরোবর/এমই