ঢাকা, শুক্রবার, ১৩ সেপ্টেম্বর ২০২৪, ২৯ ভাদ্র ১৪৩১

রায়পুরায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ৪

নরসিংদী সংবাদদাতা

 প্রকাশিত: আগস্ট ২২, ২০২৪, ০১:২৪ দুপুর  

নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে চারজন নিহত এবং অন্তত ৩০ জন আহত হয়েছেন।গতকাল বুধবার  বিকেল থেকে শুরু হয়ে আজও থেমে থেমে চলা সংঘর্ষটি জেলার শ্রীনগর ইউনিয়নের সাইদাবাদ গ্রামে দুই গ্রুপের মধ্যে হয়। নিহতরা হলেন শ্রীনগর এলাকার দিরুজা বেগম (৩৫), জুনাইদ মিয়া (১৫), আনিস মিয়া (৩০) ও আমির হোসেন (৭০)। এখন পর্যন্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়নি। 

জানা গেছে, রায়পুরার শ্রীনগর সাইদাবাদ গ্রামে ‘আলীর বাড়ী’ এবং ‘বালিচরবাড়ী’ নামে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। আলীর বাড়ীর নেতৃত্বে আছেন আব্দুল হালিম মাস্টার এবং বালিচরবাড়ীর নেতৃত্বে সাহেব আলী। গত ছয় মাসে তাদের মধ্যে কয়েকবার হামলা-পাল্টা হামলা হয়েছে এবং স্থানীয়ভাবে মীমাংসা করা হয়েছিল। গতকাল সংঘর্ষ আবার শুরু হলে চারজন ঘটনাস্থলেই নিহত হন। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে কাদের কোন গ্রুপের আহত তা নিশ্চিত করা যায়নি। 

রায়পুরা থানার ওসি সাফায়েত হোসেন পলাশ জানান, আমরা সেনাবাহিনীর অপেক্ষায় আছি। সেনাবাহিনী এসে আমাদের সাথে নিয়ে ঘটনাস্থলে যাবে। আধিপত্য বিস্তার নিয়ে এই দ্বন্দ্ব দীর্ঘদিন ধরে চলছিল। এখন পর্যন্ত তিন জন নিহত হওয়ার খবর পেয়েছি, তবে সংখ্যা বাড়তে পারে।

রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইনচার্জ নুরুদ্দিন জাহাঙ্গীর জানান, নিহতদের মরদেহ হাসপাতালে নিয়ে আসা হয়েছে এবং তাদের শরীরে গুলির চিহ্ন রয়েছে।

দৈনিক সরোবর/কেএমএএ