ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

রাবি ছাত্রলীগের আহত সাবেক নেতার মৃত্যু

রাজশাহী সংবাদদাতা

 প্রকাশিত: সেপ্টেম্বর ০৮, ২০২৪, ১২:০০ দুপুর  

গণপিটুনিতে আহত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সাবেক ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল মাসুদ গতকাল শনিবার রাত পৌনে ১২টার দিকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের অর্থো সার্জারি বিভাগের ৩১ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীনে মারা যান। বিশ্ববিদ্যালয় সংলগ্ন নগরীর বিনোদপুর বাজার এলাকায় ছাত্র-জনতার মারধরের শিকার হন তিনি।

আব্দুল্লাহ আল মাসুদ রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ছিলেন। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে মেডিক্যাল সেন্টারে স্টোর অফিসার পদে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায়। তার বাবা নাম রফিকুল ইসলাম। তিনি মঙ্গলবার সন্তানের বাবা হয়েছেন। পরিবারসহ তিনি রাজশাহীর বিনোদপুর এলাকায় থাকতেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গত ৫ আগস্ট ছাত্র-জনতার ওপর হামলার অভিযোগে শনিবার রাতে বিনোদপুর বাজারে মাসুদের ওপর হামলা হয়। পরে তাকে প্রথমে মতিহার থানায় এবং পরে বোয়ালিয়া থানায় নিয়ে যাওয়া হয়। সেখানে শারীরিক অবস্থা দেখে সেনাবাহিনীর সহায়তায় তাকে রামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীনে তার মৃত্যু হয়।

এ বিষয়ে জানতে নগরীর মতিহার থানার ওসি আরিফুল ইসলামকে একাধিকবার ফোন করা হলেও রিসিভ করেননি।

দৈনিক সরোবর/কেএমএএ