ঢাকা, শুক্রবার, ১৩ সেপ্টেম্বর ২০২৪, ২৯ ভাদ্র ১৪৩১

বন্যার্তদের সাহায্য করার জন্য ত্রাণ নিয়ে ছুটছেন লুবাবা

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: আগস্ট ২৪, ২০২৪, ০৮:৫২ রাত  

বন্যার্তদের সাহাজ্য করার জন্য যে যার মতো করে ত্রাণ নিয়ে ছুটছেন বন্যার্ত এলাকার মানুষের কছে। এই তৎপরতায় তারকারাও পিছিয়ে নেই। সেই দলে যোগ দিল খুদে তারকা সিমরিন লুবাবাও। বন্যা দুর্গতদের সাহায্যার্থে ত্রাণ নিয়ে ছুটলো লুবাবা।

শনিবার ফেসবুক পেজে বন্যার্তদের পাশে দাঁড়ানোর কথা জানিয়েছে লুবাবা। ত্রাণ পৌঁছানোর কয়েকটি ছবি প্রকাশ করে একটি পোস্ট দিয়েছে সে। লিখেছে, মানুষ তো মানুষের পাশেই দাঁড়াবে। তাই আমিও চলে এসেছি আমার সাধ্যমতো মানুষের পাশে দাঁড়ানোর জন্য। কারণ আপনার একটু সাহায্যই বন্যায় আটকেপড়া মানুষের কাছে অনেক। চলুন সবাই মিলে বন্যার্তদের পাশে দাঁড়াই।

স্ট্যাটাসের সঙ্গে জুড়ে দেওয়া ছবিতে দেখা যাচ্ছে ত্রাণসামগ্রী বহন করা একটি গাড়ি থেকে জিনিসপত্র নামাতে হাত লাগিয়েছে লুবাবা। ছবি দেখে মাহমুদুল ইসলাম নামের এক অনুরাগী মন্তব্য করেছেন, আলহামদুলিল্লাহ, আসুন আমরা সকলে মিলে ধর্ম-বর্ণ নির্বিশেষে যার যতটুকু আছে তা দিয়া বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের পাশে দাঁড়াই। অন্য চিন্ময় মাধুর্য্য লিখেছেন, ট্রাকে ট্রাকে ত্রাণ যাচ্ছে ফেনীর উদ্দেশ্যে, কিন্তু দুঃখের বিষয়, সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত পরশুরাম এবং ফুলগাজী এলাকায় ত্রাণ যাওয়ার আগে ছিনিয়ে নিচ্ছে ফেনী সদরের আশেপাশে থেকে। অথচ ওই অঞ্চলের মানুষ আজ ৭ দিন পানিবন্দী। প্রশাসনসহ সকল স্বেচ্ছাসেবী সংগঠনের দৃষ্টি আকর্ষণ করছি। ত্রাণ বিতরণ রাস্তায় নয়, ত্রাণ বিতরণ করুণ মানুষের বাড়ি এবং আশ্রয়কেন্দ্রগুলোতে, সরাসরি হাতে হাতে।

প্রয়াত অভিনেতা আবদুল কাদেরের নাতনি শিশুশিল্পী সিমরিন লুবাবা। গণমাধ্যশ ও সামাজিক যোগাযোগমাধ্যমে নানা রকম মন্তব্য করে প্রায়ই ভাইরাল হতে দেখা যায় তাকে। বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছে তিনি নানার সঙ্গে।

দৈনিক সরোবর/এমই