ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩১

গ্যাস নেওয়ার সময় বাসের সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩ ও আহত ২০

লক্ষ্মীপুর সংবাদদাতা

 প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২৪, ১২:১৪ দুপুর  

লক্ষ্মীপুরে গ্রীণলাইফ নামে একটি ফিলিং স্টেশনে গ্যাস নেওয়ার সময় বাসের সিলিন্ডার বিস্ফোরণে তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ২০ জন। তাদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে সুমন, রকি, শান্ত ও আবদুল মালেকসহ ১৩ জনের অবস্থা আশঙ্কাজক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গতকাল রোববা রাত পৌনে ২টার দিকে পৌর শহরের মুক্তিগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মো. হৃদয় (১৯), মো. ইউসুফ (৩২) ও সুমন (২৫)। নিহত হৃদয় লক্ষ্মীপুর পৌরসভার ১৩ নম্বর ওয়ার্ডের রাজিবপুর গ্রামের সিরাজের ছেলে। তিনি পেশায় মোটর মেকানিক। ইউসুফ পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের মধ্য বাঞ্চানগর গ্রামের সুজা মিয়ার ছেলে এবং সুজন সদর উপজেলার চরমনসা গ্রামের বটু মিয়ার ছেলে। তিনজনের মরদেহ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা রনজিত কুমার দাস তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করছেন।

জানা গেছে, রামগতিগামী মেঘনা পরিবহন নামে একটি বাস জেলা শহরের গ্রীণলাইফ গ্যাস স্টেশনে আসে। ফিলিং স্টেশন থেকে বাসের সিলেন্ডারে গ্যাস দেওয়ার সময় হঠাৎ বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়। আহত হয় গ্যাস নিতে আসা একাধিক সিএনজি চালকসহ অন্তত ২০ জন। খবর পেয়ে লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।

লক্ষ্মীপুর জেলা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জয়নাল আবেদীন বলেন, তিনজনের মরদেহ মর্গে রাখা হয়। ২০ জনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। তাদের মধ্যে ১৩ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

দৈনিক সরোবর/কেএমএএ