ঢাকা, শুক্রবার, ১৩ সেপ্টেম্বর ২০২৪, ২৯ ভাদ্র ১৪৩১

আ’লীগ আবার ষড়যন্ত্র শুরু করেছে: ফখরুল

সরোবর প্রতিবেদক 

 প্রকাশিত: আগস্ট ১৩, ২০২৪, ০৯:০৬ রাত  

হত্যাকারীদের দল আওয়ামী লীগ তাদের দোসরদের নিয়ে আবার ষড়যন্ত্র ও চক্রান্ত শুরু করেছে বলে মন্তব্য করেছেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, আমাদের হাজার হাজার শিক্ষার্থীরা আহত হয়ে হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। সেই হত্যাকারী দল আওয়ামী লীগের সঙ্গে আমাদের কোন আপস হতে পারে না।

মঙ্গলবার দুপুরে সৈয়দপুর বিমানবন্দর থেকে তার নিজ জেলা ঠাকুরগাঁওয়ে যাওয়ার পথে দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার রানীরবন্দরে এক পথসভায় এসব কথা বলেন বিএনপি মহাসচিব।

বিএনপি নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর ২০০৯ সাল থেকে আমাদের উপর অত্যাচারের আগুন জ্বালিয়েছে। প্রায় ৬০ লাখ মানুষের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়েছে, আমাদের প্রায় এক হাজার লোককে গুম করে করে দিয়েছে, আমাদের প্রায় তিন হাজার লোককে তারা হত্যা করেছে, হাজার হাজার লোককে গ্রেফতার করেছে বিভিন্ন সময়ে। আপনারা অনেকবার জেলে গিয়েছেন। আমি আপনাদের সঙ্গে ১১ বার জেলে গিয়েছি। আজকে আল্লাহ তায়ালা আমাদের দিকে মুখ ফিরিয়ে তাকিয়েছেন। 

তিনি বলেন, এ সরকার অন্তর্বর্তীকালীন সরকার। তাদের দায়িত্ব হচ্ছে, তারা দেশে শান্তি ফিরিয়ে নিয়ে এসে একটি নির্বাচনের ব্যবস্থা করবেন। এই নিরপেক্ষ নির্বাচনে জনগণ যাকে ভোট দেবেন, সেই নির্বাচিত প্রতিনিধিরাই সরকার গঠন করবেন।

দৈনিক সরোবর/এএস