ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩১

কারাগারে অসুস্থ মান্নান, ওসমানী হাসপাতালে প্রেরণ

সুনামগঞ্জ প্রতিনিধি

 প্রকাশিত: অক্টোবর ০৫, ২০২৪, ০৫:১২ বিকাল  

সুনামগঞ্জ কারাগারে অসুস্থ হওয়ায় আওয়ামী লীগ সরকারের সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানকে কারাগার থেকে হাসপাতালে নেওয়া হয়েছে। শনিবার তাকে সুনামগঞ্জ সদর হাসপাতাল থেকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। 

কারাগারের জেলার হুমায়ুন কবীর তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি সংবাদমাধ্যমকে বলেন, ‘উনাকে আজ সদর হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে ওসমানীতে পাঠানো হয়েছে।’ তবে উনাকে হাসপাতাল পাঠানোর জন্য আদালত থেকে বলা হয়েছিল এবং তার আইনজীবীরাও আবেদন করেছিলেন বলে জানান তিনি। 

এর আগে ১৯ সেপ্টেম্বর জেলার শান্তিগঞ্জ উপজেলায় তার নিজ বাড়ি হিজল করচ থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। পরদিন সকালে তাকে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে আদালতে তোলা হয়। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। 

সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক রফিকুল ইসলাম সংবাদমাধ্যমকে বলেন, দুপুরের দিকে সাবেক এমপি এমএ মান্নানকে সদর হাসপাতালে নিয়ে আসা হয়, উনার বুকে ইনফেকশন ছিল, এ ছাড়া ঘুম হয় না, পেটে সমস্যার ছাড়াও মানসিকভাবে বিকারগ্রস্ত হয়ে পড়ায় অনেক সময় উল্টা–পাল্টা কথা বলছেন। তাই উনাকে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

দৈনিক সরোবর/এমই