ঢাকা, শুক্রবার, ১৩ সেপ্টেম্বর ২০২৪, ২৯ ভাদ্র ১৪৩১

জাবির এক সমন্বয়ককে তুলে নেওয়ার অভিযোগ

জাবি প্রতিনিধি

 প্রকাশিত: জুলাই ২৮, ২০২৪, ০৪:৪৯ দুপুর  

বৈষম্য-বিরোধী ছাত্র আন্দোলন জাবি শাখার অন্যতম সমন্বয়ক আরিফ সোহেলকে ডিবি পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ উঠেছে। শনিবার (২৭ জুলাই) দিবাগত রাত সাড়ে তিনটার দিকে তার ভাড়া বাসা থেকে তুলে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন আরিফের ছোটবোন উম্মে খায়ের ঈদি।

তবে প্রত্যক্ষদর্শী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী বলেন, সাড়ে তিনটার দিকে ১১২/ক, এই নেম-প্লেটের একটি গাড়িতে করে আরিফ সোহেলকে তুলে নিতে দেখেছি।

আরিফ সোহেল বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের (৪৭তম ব্যাচ) শিক্ষার্থী। তিনি পরিবারের সাথে বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী আমবাগান এলাকায় ভাড়া থাকতেন।

উম্মে খায়ের ঈদি বলেন, ভোর রাতে সিভিল পোশাকে ৮ থেকে ১০ জন মানুষ আমাদের বাসার নিচে এসে ডাকাডাকি শুরু করে। তখন আমার বাবা তাদের পরিচয় জানতে চান। পরে তারা পরিচয়পত্র দেখিয়ে ডিবি পরিচয় দেন। এরপর আমরা দরজা খুলতে না চাইলে তারা দরজা ভেঙে ফেলার হুমকি দিতে থাকেন। পরে দরজা খুলে দিলে তারা ভেতরে এসে সবার ফোন নিয়ে নেন।

তিনি আরো বলেন, তারা আরিফ ভাইয়ের কম্পিউটার চালু করে কিছু ছবি নেন। পরে আশুলিয়া থানায় নিয়ে যাওয়ার কথা বলে আরিফ ভাই ও আমার বড়ভাইকে একটা গাড়িতে তুলে নিয়ে যান। তবে আমার বড়ভাইয়ের সাথে কথা বলে তাকে সাভারের গেন্ডা এলাকায় ছেড়ে দেন।

এদিকে রাতে তুলে নেওয়ার পর থেকে এখনও আরিফ সোহেলের কোনো খোঁজ পাওয়া যায়নি। এ বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ বলেন, 
আমরা জাবি শিক্ষার্থীকে তুলে নেওয়ার বিষয়ে কিছুই জানি না।

দৈনিক সরোরব/এএস