add

ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

খোলামেলা পোশাকে সমালোচিত অপরাজিতা

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: জুন ০৮, ২০২৩, ০৫:৫০ বিকাল  

জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য। টলিউডের পর্দায় তার সরব উপস্থিতি নজর কাড়ে দর্শকদের। ছোট পর্দা বড় পর্দা—দুটিতেই সফল তিনি। অভিনয় দক্ষতা তাকে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে দিয়েছে। তবে ইদানীং বারবার সেই চেনা ইমেজ ভেঙেচুরে একেবারে নতুনভাবে ধরা দিচ্ছেন পর্দার লক্ষ্মী কাকিমা।

সত্যিই টেলিভিশনের লক্ষ্মী কাকিমার সঙ্গে রিয়েল লাইফের অপরাজিতার আকাশ-পাতাল পার্থক্য। ইনস্টাগ্রামে অপারজিতার লেটেস্ট রিল ভিডিও দেখলে তা কিন্তু দিনের আলোর মতোই স্পষ্ট হয়ে যাবে।

খোলামেলা পোশাকে উন্মুক্ত ক্লিভেজে রিল ভিডিও শেয়ার করেছেন অপরাজিতা আঢ্য। কখনো বাগানের মাঝে দাঁড়িয়ে তো কখনো আবার সমুদ্রের পাড়ে দাঁড়িয়ে বোল্ড আন্দাজে ক্যামেরায় পোজ দিয়েছেন অভিনেত্রী। অপারাজিতার এই হট লুক কিন্তু ভক্তদের মোটেই খুব একটা আকৃষ্ট করেনি।

অপারাজিতার এই রিল ভিডিও দেখে এক নেটিজেন লম্বা চওড়া একটি পোস্টে লিখেছেন, ‘আপনাকে আমি এর আগে কখনো কোনো কমেন্ট করিনি, তবে আজ করছি। এইসব ন্যাকামোগুলো না করলেই কী নয়? আপনি একজন বড় অভিনেত্রী তাই বলে যা খুশি করবেন?’

তিনি আরো লেখেন, ‘দিদি আপনাকে আমার ভীষণ ভালো লাগে কিন্তু, আপনার এইরকম ভিডিও দেখে ভালোলাগাটা কমে যায়। শাড়ি পরে আপনাকে যতটা সুন্দর লাগে আর কোনো কিছুতেই অতটা ভালো লাগে না। দয়া করে এই সব ড্রেস পরে রিল ভিডিও বানাবেন না।’