ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩১

রাশমিকা মান্দানার নতুন পরিচয়

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২৪, ০৩:৩৪ দুপুর  

বহুল আলোচিত ছবি ‘পুস্পা’তে অভিনয় করে আলোচনায় আসেন ভারতীয় দক্ষিণী চলচ্চিত্রের অভিনেত্রী রাশমিকা মান্দানা। তার অভিনয়, নাচ মুগ্ধ করে দর্শকদের। 

এদিকে ডিপফেক ভিডিওর শিকার হয়েছিলেন এ অভিনেত্রী। সাইবার ক্রাইমের পাল্লায় পড়ে, অভিনেত্রীর অশ্লীল ভিডিও ছড়িয়ে পড়েছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে এরপর তা নিয়ে ভক্ত-অনুরাগীদের মাঝে চলে বেশ আলোচনা-সমালোচনা। 

এই ঘটনার তীব্র প্রতিবাদও করেছিলেন রাশমিকা। পাশে পেয়েছিলেন অমিতাভ, রজনিকান্ত, কারিনা কাপুরের মতো তারকাদের। তবে এবার নতুন দায়িত্ব পেলেন।

সাইবার ক্রাইম দূর করার জন্য এবার সরকারের হয়ে প্রচারে নামবেন তিনি। ‘পুষ্পা’, ‘অ্যানিম্যাল’ খ্যাত এই দক্ষিণী অভিনেত্রীকে সাইবার সিকিউরিটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে বেছে নিয়েছে কেন্দ্রীয় সরকার।

রাশমিকা মান্দানা ২০১৬ সালে কন্নড় চলচ্চিত্র ‘কিরিক পার্টি’ দিয়ে চলচ্চিত্র জগতে আত্মপ্রকাশ করেন এবং তার অভিনয় দক্ষতা এবং আকর্ষণীয় ব্যক্তিত্বের কারণে দ্রুত জনপ্রিয়তা অর্জন করেন। এরপর তিনি তেলুগু সিনেমাতেও কাজ করেন এবং তার উল্লেখযোগ্য তেলুগু চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে ‘গীতা গোবিন্দম’ এবং ‘ডিয়ার কমরেড’।

রাশমিকা তার চমৎকার হাসি এবং ক্যারিশমার জন্য ‘ন্যাশনাল ক্রাশ’ নামে পরিচিত। তিনি শুধু চলচ্চিত্রের জন্যই নয়, বিভিন্ন বিজ্ঞাপন এবং সামাজিক কাজের জন্যও বেশ পরিচিত।

দৈনিক সরোবর/এমই