ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩১

কলকাতার পূজামণ্ডপে পরীমণির সিনেমার প্রচারণা

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২৪, ০৬:৫৭ বিকাল  

ঢাকাই সিনেমার বর্তমান প্রজন্মের নায়িকা পরীমণি। চলচ্চিত্রের পাশাপাশি ওয়েব ফিল্মেও কাজ করেছেন পরীমণি। কদিন আগে খবর আসে ঢালিউড চিত্রনায়িকা পরীমণি নাম লিখিয়েছেন টলিউড সিনেমায়। এতে তার সহশিল্পী সোহম চক্রবর্তী। নতুন খবর হলো এবার ‘ফেলুবক্সী’ নামের সে ছবিটি মুক্তির দ্বারপ্রান্তে। কলকাতার মণ্ডপে মণ্ডপে চলছে প্রচারণা।

এরইমধ্যে শেষ হয়েছে ছবির ডাবিংয়ের কাজ। শারদীয় দুর্গোৎসবকে বেছে নেওয়া হয়েছে ছবিটির প্রচারণায়। কলকাতার বিভিন্ন পূজামণ্ডপ থেকে শুরু করে নানা অলি-গলিতে পৌঁছে গেছে ‘ফেলুবক্সী’র খবর। 

পূজা ঘিরে সেখানে আনন্দ-উল্লাসে মেতে উঠেছেন হিন্দু ধর্মাবলম্বীরা। নানা আয়োজন হচ্ছে বিভিন্ন পূজামণ্ডপে। বলা যায়, সেই দুর্গা উৎসবে স্থান পেয়েছে জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণির সিনেমার পোস্টার। কলকাতার একটি মন্দিরের গেট সাজানো হয়েছে নায়িকার ওপার বাংলার প্রথম সিনেমা ‘ফেলুবক্সী’র পোস্টার দিয়ে।

এদিকে নিজের ছবির প্রচারণার সেসব অংশ নিজের সোশ্যাল হ্যান্ডেলে ভাগ করে নিয়েছেন পরীমণি। ক্যাপশনে লিখেছেন, ‘শিগগিরই আসছে লাবণ্য…।’

‘ফেলুবক্সী’নির্মাণ করেছেন দেবরাজ সিনহা। পরীমণি অভিনয় করেছেন লাবণ্য চরিত্রে। সোহম-পরীমণি ছাড়াও এ ছবিতে আছেন মধুমিতা সরকার।

দৈনিক সরোবর/এমই