ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

রাতে সংখ্যালঘুদের ছোবল মারে, দিনে বিষ নামানোর নাটক করে আ’লীগ

মাদারীপুর প্রতিনিধি

 প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২৪, ০৭:৪৮ বিকাল  

আওয়ামী লীগ রাতের বেলা কালনাগিনী হয়ে সংখ্যালঘুদের ছোবল মারে, আর দিনের বেলা ওঝা হয়ে বিষ নামানোর নাটক করে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মামুনুল হক। দুর্গাপূজায় সবাইকে সহযোগিতা করার আহ্বান জানিয়েছেন তিনি। বৃহস্পতিবার দুপুরে মাদারীপুর পৌরসভার ঈদগাহ মাঠে গণসমাবেশে তিনি এসব কথা বলেন।

আল্লামা মামুনুল হক বলেন, সামনে হিন্দু সম্প্রদায়ের দুর্গাপূজা আসছে। এ পূজায় তাদের সহযোগিতা করতে হবে। কোনো সাম্প্রদায়িক সহিংসতা করা যাবে না। সাম্প্রদায়িক সম্প্রতি বজায় রেখে চলতে হবে। আগস্টের বিপ্লবকে ধরে রাখতে সমমনা সব দলকে ঐক্যমত্যের ভিত্তিতে ন্যায়ভিত্তিক সমাজ গঠনে অন্তর্বর্তী সরকারকে সহযোগিতা করতে হবে।

তিনি আরো বলেন, আগস্টের বিপ্লব হলো মুক্তির বিপ্লব, এটা স্বৈরাচারের বিরুদ্ধে বিপ্লব। এই বিপ্লবকে ধরে রেখে আগামীর সুন্দর বাংলাদেশ গড়তে হবে।

বাংলাদেশ খেলাফত মজলিস মাদারীপুর জেলা শাখার সভাপতি মাওলানা হাবীন আহমাদ চৌধুরীর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন চন্ডিবর্দীর পীর মাওলানা আলী আহমদ চৌধুরী, বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, মুফতি শারাফাত হোসাইন, সাংগঠনিক সম্পাদক আবুল হাসানাত জালালী প্রমুখ।

দৈনিক সরোবর/এমই