ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

ফ্ল্যাট থেকে শিশু সন্তানসহ স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

সাভার প্রতিনিধি

 প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২৪, ০৫:৩৮ বিকাল  

সাভারের আশুলিয়ায় একটি ফ্ল্যাট থেকে শিশু সন্তানসহ স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত ব্যক্তিরা হলেন- আশুলিয়ার ভাদাইল এলাকার এমএ হাসান বাচ্চু (৫০), তার স্ত্রী স্বপ্না বেগম (৩২) এবং সন্তান জান্নাতী (৫)।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে আশুলিয়ার ভাদাইল এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বাচ্চু একাধিক বিয়ে করেছেন। তার আগের ঘরে একটি সন্তানও রয়েছে। এসব ঘটনা নিয়ে বাচ্চুর তৃতীয় স্ত্রী স্বপ্নার সঙ্গে ঝগড়া হত। গতকাল রাতেও তাদের মধ্যে ঝগড়া হয়। পরে আজ সকালে তাদের ঘর থেকে ধোঁয়া বের হতে দেখে স্থানীয়রা এগিয়ে যান।

প্রতিবেশী ফরিদা বেগম সংবাদমাদ্যমকে বলেন, বহুতল ভবনের চারতলায় বসবাস করতেন বাচ্চু-স্বপ্না দম্পতি। তাদের এক মেয়ে ও এক ছেলে। আজ সকালে তার বড় ছেলে হঠাৎ চিৎকার করে সবাইকে ডাকে। তখন আমরা এগিয়ে গিয়ে দেখি ঘরের ভেতর থেকে দরজা বন্ধ করা এবং দরজার নিচ থেকে ধোঁয়া বের হচ্ছে। পরে ঘরের দরজা ভেঙে শিশু সন্তানসহ স্বামী-স্ত্রীর নিথর দেহ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন ম্যানেজার প্রণব চৌধুরী সংবাদমাধ্যমকে বলেন, সকালে আগুনের খবর পেয়ে আমরা রওনা হয়েছিলাম। পরে পথে আমাদের ফোন করে জানানো হয় আগুন নিভে গেছে। তাই আমরা গাড়ি ঘুরিয়ে চলে আসি।

দৈনিক সরোবর/এএস