ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

ব্রাজিল চ্যাম্পিয়ন হলে যা করবেন ওমর সানী

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২, ১০:৩৯ দুপুর  

ফাইল ফটো

কাতার বিশ্বকাপ ফুটবলের উন্মাদনায় মেতে রয়েছে গোটা বিশ্ব। দুদিন আগেই ‘গ্রেটেস্ট শোন অন আর্থ’-এর এবারের আসরের উদ্বোধন হয় কাতারে। যা চলবে আগামী ১৮ ডিসেম্বর পর্যন্ত।

ফুটবল উন্মাদনায় বাংলাদেশে সাধারণত দুই দলের সমর্থক বেশি দেখা যায়। আর্জেন্টিনা ও ব্রাজিল দলের সমর্থক। সাধারণ মানুষ থেকে তারাকারাও বিশ্বকাপ ফুটবলের আসরে আনন্দ-উচ্ছ্বাস ও প্রত্যাশা প্রকাশ করে থাকেন।

ঢাকাই সিনেমার নায়ক ওমর সানী বিশ্বকাপ ফুটবলে ব্রাজিল দলের সমর্থক। প্রিয় দল নিয়ে প্রত্যাশার কমতি নেই তার। জয় হবে বলেই আশা করছেন তিনি।

বুধবার (২৩ নভেম্বর) সকালে ফেসবুক হ্যান্ডেলে এক স্ট্যাটাসে তিনি লেখেন, প্রতিদিন সকালের ব্যস্ততায় হেঁটে এসে সকালের নাস্তা। তারপর চাপ ওয়ালার শেষ দিকের ডেকোরেশন শেষ হচ্ছে। কারণ আগামী ২ ডিসেম্বর আফতাবনগর মেনগেট মসজিদের পাশে এর উদ্বোধন।

তিনি আরো লেখেন, “খাওয়ার সময় আমাদের পুটুসের তার ক্যাট ফুড শেষ হয়ে গেছে, তাই আমার কাছে বিচার। আমি বললাম, চাপ ওয়ালা এফডিসির বাংলা থালা এবং পার্টি সেন্টার, তার সঙ্গে ব্রাজিল চ্যাম্পিয়ন হোক। তারপর দশ প্যাকেট ক্যাট ফুড এবং সঙ্গে মাছ-মুরগি।”

এর আগে মঙ্গলবার (২২ নভেম্বর)  ‘সি গ্রুপে’ আর্জেন্টিনা দল নিজেদের প্রথম ম্যাচে মধ্যপ্রাচ্যের সৌদি আরবের সঙ্গে ২-১ গোলে হারে। প্রিয় দল আর্জেন্টিনার পরাজয়ে সোশ্যালে দুঃখ প্রকাশ করেছেন অনেক তারকা।

দৈনিক সরোবর/এমকে