ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

‘হারুন স্যারের সঙ্গে দেখা করতে এসেছি’

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: জুলাই ২৮, ২০২৪, ০৮:৪৯ রাত  

পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) কার্যালয়ে গিয়েছিলেন জনপ্রিয় গীতিকবি ও অভিনেতা মারজুক রাসেল। কেন? জানতে চাইলে মারজুক বলেন, হারুন স্যারের সঙ্গে দেখা করতে এসেছি। ফেসবুকে যারা আমাকে বিব্রত করতেসে, তাদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক আইনানুগ ব্যবস্থা নেওয়ার অনুরোধ করেছি।

সোশ্যাল মিডিয়ায় মারজুকের নামে রয়েছে বহু ভুয়া পেজ ও আইডি। সেগুলো থেকে প্রতিনিয়ত নানান রকম গুজব ছড়ানো হচ্ছে বলে দাবি করেছেন তিনি। এতে বিব্রতকর অবস্থায় পড়তে হচ্ছে তাকে। এ বিষয়ে প্রতিকার চেয়ে রবিবার দুপুরে রাজধানীর মিন্টো রোডে ডিবি কার্যালয়ে গিয়েছিলেন মারজুক রাসেল।

কেন ডিবি কার্যালয়ে, সে প্রসঙ্গে উপস্থিত সংবাদমাধ্যমে মারজুক বলেন, আমার নাম ও ছবি ব্যবহার করে বিভিন্ন ফেসবুক আইডি, ফ্যানপেজ গজিয়ে উঠেছে। সেখান থেকে বিভিন্ন ইস্যু ও সরকারবিরোধী বিভিন্ন পোস্টসহ বিভ্রান্তিকর তথ্য প্রচার করা হচ্ছে। এগুলোর সঙ্গে আমার কোনো সম্পৃক্ততা নেই। পেজগুলো যে আমার না, এটা দেশ ও দেশের বাইরে অনেকেই জানে না। এই বিষয়টা জানানোর জন্য আজ ডিবি কার্যালয়ে এসেছি।

মারজুক আরো বলেন,আমি ২০-২৫ বছর হলো মিডিয়ার সঙ্গে আছি। আমার বন্ধু-সহমর্কীরা জানেন আমি কী পোস্ট দিতে পারি আর কী দিতে পারি না। যেগুলো পেজ থেকে উসকানিমূলক পোস্ট দেওয়া হচ্ছে, সেগুলোর বিষয়ে ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার (ডিবি) মোহাম্মদ হারুন অর রশীদ স্যারের সঙ্গে কথা হয়েছে। নিজের পেজ প্রসঙ্গে তিনি বলেন, আমার একটি ফেসবুক আইডি ও পেজ আছে। সেটা ভেরিফায়েড না। ভেরিফায়েড করার চেষ্টা করছি। আশাকরি দ্রুত হয়ে যাবে।

দৈনিক সরোবর/এএস