ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩১

অনিয়ম হবে না, ৭ জানুয়ারি ভোট উৎসব হবে: কামরুল ইসলাম

কেরানীগঞ্জ প্রতিনিধি

 প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০২৩, ০৬:৫৬ বিকাল  

উৎসবমুখর পরিবেশে ৭ জানুয়ারি ভোট হবে জানিয়ে ভোটারদের কেন্দ্রে আসার আহবান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ঢাকা-২ আসনে নৌকার কাণ্ডারি অ্যাডভোকেট কামরুল ইসলাম। তিনি বলেন, অনিয়ম হবে না, সিলমারা নির্বাচন হবে না। ৭ তারিখ ভোট উৎসব হবে।

শনিবার কেরানীগঞ্জের কালিন্দি ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশে যোগ দিয়ে কামরুল ইসলাম এসব কথা বলেন।

কামরুল ইসলাম বলেন, ১৫ বছরে সকল ক্ষেত্রে বাংলাদেশের উন্নয়ন-অগ্রগতি হয়েছে। এই মুহূর্তে অবস্থা খারাপ আছে। জিনিসপত্রের দাম বেশি। তবে এই অবস্থা থেকে প্রধানমন্ত্রী ভালো অবস্থায় ফিরিয়ে আনতে পারবেন বলে সাধারণ মানুষ বিশ্বাস করে। তাই বিএনপির আন্দোলনে জনগণ সাড়া দেয় না।

এসময় বিএনপির সমালোচনা করে তিনি বলেন, নির্বাচনে না আসার হটকারি সিদ্ধান্তের জন্য বিএনপিকে পস্তাতে হবে। তারা বাংলাদেশকে অকার্যকর করতে পারবে না।

ঢাকা-২ আসনের এই প্রার্থী বলেন, বিএনপি নির্বাচনে আসুক আওয়ামী লীগ চেয়েছিল। কিন্তু তারা শর্ত দিয়েছে প্রধানমন্ত্রীর পদত্যাগ, যেটা সম্ভব না। যদিও নির্বাচন কমিশন বারবার বলেছে বিএনপি নির্বাচনে আসলে তফসিল পরিবর্তন করবে। প্রধানমন্ত্রী বলেছেন সুষ্ঠু নির্বাচন হবে। এই ঘোষণার পরও আসে নাই। তারা নির্বাচনে না আসলে আমাদের কী?

এসময় ভোটার উপস্থিতি বাড়াতে নেতাকর্মীদের নির্দেশ দিয়ে কামরুল ইসলাম বলেন, উৎসবমুখর পরিবেশে নির্বাচন হবে। সিলমারা নির্বাচন হবে না। কমপক্ষে ৫০-৬০ শতাংশ ভোটার যেন আসে। ভোটার কম হলে হবে না।

দৈনিক সরোবর/এএস