add

ঢাকা, শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

আইপিএলে কি ধোনি শেষ ম্যাচ খেলে ফেললেন!

স্পোর্টস ডেস্ক    

 প্রকাশিত: মে ১৯, ২০২৪, ০৪:৪৬ দুপুর  

রাজস্থান রয়্যালসের বিপক্ষে চেন্নাই সুপার কিংস এবারের আইপিএলে ঘরের মাঠে শেষ ম্যাচ খেলে ফেলেছে রবিবার। আর মহেন্দ্র সিংহ ধোনিও ঘরের মাঠে শেষ ম্যাচ খেলে ফেললেন কি না ? ম্যাচের পর জানালেন তার ঘনিষ্ঠ বন্ধু সুরেশ রায়না।

 রাজস্থান রয়্যালসের বিপক্ষে চেন্নাই সুপার কিংসের শেষ ম্যাচে রাজস্থান রয়্যালসকে ৫ উইকেটে হারিয়েছে।

এ ম্যাচে ধারাভাষ্য ছিলেন সুরেশ রায়না। হঠাৎই সাবেক সতীর্থ তথা চেন্নাইয়ের সাবেক ক্রিকেটার অভিনব মুকুন্দ প্রশ্ন করেন রায়নাকে— তোমাকে একটা প্রশ্ন করতেই হচ্ছে। এটাই কি ধোনির শেষ ম্যাচ? উত্তর দিতে সময় নেননি রায়না। সঙ্গে সঙ্গে বলেন, একদমই নয়।

আসলে জল্পনা শুরু হয়েছিল চেন্নাইয়ের একটি পোস্ট থেকে। সামাজিকমাধ্যমে তারা সমর্থকদের উদ্দেশে লিখেছিল— ম্যাচ শেষ হওয়ার পর স্টেডিয়ামেই কিছুক্ষণ অপেক্ষা করতে। অনেকেই ভেবেছিলেন— ধোনি হয়তো অবসরের সিদ্ধান্ত ঘোষণা করবেন। কারণ অনেকেরই ধারণা— এবারের আইপিএলই তার শেষ।

কিন্তু ধোনি সেসব করেননি। সমর্থকদের ভালোবাসাকে ধন্যবাদ জানাতেই তাদের থাকতে বলেছিল চেন্নাই। ম্যাচের পর দলের সব ক্রিকেটার মাঠ প্রদক্ষিণ করেন। ধোনিও সেখানে ছিলেন। একটি র্যাকেট দিয়ে টেনিস বল সমর্থকদের উদ্দেশে ছুড়ে দিতে থাকেন তারা। সেই বল নিয়ে কাড়াকাড়ি পড়ে যায়।

শুধু তাই নয়, মাঠে ধোনির সঙ্গে দেখা হয়ে যায় রায়নারও। ধোনির অনুরোধে তিনিও র্যাকেট দিয়ে কয়েকটি বল দর্শকদের দিকে ছুড়ে দেন।

দৈনিক সরোবর/এমএস