add

ঢাকা, শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

ঢাকায় আসছেন বিশ্বকাপজয়ী গোলরক্ষক মার্তিনেজ

স্পোর্টস ডেস্ক

 প্রকাশিত: মে ২১, ২০২৩, ০৬:০০ বিকাল  

ছবি: ইন্টারনেট

কাতার বিশ্বকাপে আর্জেন্টিনাকে শিরোপা জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেজের। বাজপাখি খ্যাত সেই মার্তিনেজ এবার বাংলাদেশি ভক্তদের জন্য আগামী ৩ জুলাই ঢাকায় পা রাখতে যাচ্ছেন।

আর্জেন্টিনার গোলপোস্টের অতন্দ্র প্রহরীকে শুধু কলকাতায় আনার জন্যই যোগাযোগ করেছিলেন সেখানকার ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্ত। কিন্তু কলকাতা যাওয়ার আগে ঢাকায় আসার কথা নিজে থেকেই জানিয়েছেন বিশ্বকাপজয়ী তারকা। বাংলাদেশি ভক্তদের কথা বিবেচনা করে মার্তিনেজ এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে সংবাদমাধ্যমকে জানিয়েছেন কলকাতার ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্ত।

শতদ্রু দত্ত বলেন, ‘আমি মার্তিনেজের সঙ্গে কেবল ভারতে আসার বিষয়ে কথা বলেছিলাম। তবে তিনি নিজের থেকে বাংলাদেশে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন। আমাকে বলেছেন, আমি বাংলাদেশেও যেতে চাই। ওখানে আমার ও আর্জেন্টিনার অনেক সমর্থক রয়েছেন।’
আগামী ৪ ও ৫ জুলাই ভারত সফর করবেন আর্জেন্টাইন গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেজ। তার আগে ৩ জুলাই ভোরে মার্তিনেজ ঢাকায় নামবেন। সেই দিনটা ঢাকায় থেকে পরদিন সকালে যাবেন কলকাতায়। 

ইতোমধ্যে আর্জেন্টাইন গোলরক্ষকে ঢাকায় আনার জন্য আনুষ্ঠানিক প্রক্রিয়া শুরু হয়েছে। বাংলাদেশে বিভিন্ন স্পনসর প্রতিষ্ঠানের সঙ্গে যোগাযোগ করতে শুরু করেছেন শতদ্রু দত্ত।

দৈনিক সরোবর/ এমএইচ