add

ঢাকা, বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

সাধারণ মানুষের মনে কোনো স্বস্তি নেই: রিজভী

সরোবর প্রতিবেদক  

 প্রকাশিত: এপ্রিল ১২, ২০২৪, ০৭:৩৪ বিকাল  

সাধারণ মানুষের মনে কোনো স্বস্তি নেই বলে মন্তব্য করেছেন,বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, ঢাকা শহর যেন আগুনের নরকে পরিণত হয়েছে। কয়েকদিন আগে রাজধানীর বেইলি রোডে আগুন লেগেছে, শিল্প কারখানায় আগুন লেগে কয়েকজন মারা গেছে। ঈদের দিনও আগুনে দগ্ধ হয়ে অনেক মানুষ মারা গিয়েছে। এইতো সরকারের পক্ষ থেকে ঈদের উপহার।

শুক্রবার দুপুরে বিএনপির নয়াপল্টন কার্যালয়ে এক তাৎক্ষণিক ব্রিফিংয়ে রুহুল কবির রিজভী এসব কথা বলেন। 

রিজভী বলেন, ঈদকে কেন্দ্র করে বিভিন্ন অব্যবস্থাপনার কারণে গতকাল ঈদের দিনও সড়ক দুর্ঘটনায় ১০ জন নিহত হয়েছেন। লঞ্চের দড়ি ছিঁড়ে বিল্লালের পরিবারের তিনজনসহ পাঁচজন নিহত হয়েছেন। হতাহত হয়ে মৃত্যু শোক যেন ঈদের খুশির আনন্দকে ম্লান করে দিয়েছে। মানুষ আগুনে পুড়ে মারা যাক, পানিতে ডুবে মারা যাক, সড়ক দুর্ঘটনায় মারা যাক এতে সেতুমন্ত্রীর কিছু যায় আসে না। ওবায়দুল কাদের সাহেব আপনার মনে স্বস্তি থাকতে পারে, আপনার মন্ত্রীদের মনে স্বস্তি থাকতে পারে। কিন্তু সাধারণ মানুষের মনে কোনো স্বস্তি নেই।

তিনি বলেন, বিএনপি পবিত্র রমজানে কতগুলো ইফতার পার্টি করেছে তা গণনার জন্য সরকার লোক নিয়োগ করেছে। বিএনপি রমজানের পবিত্রতা বজায় রাখতে ইফতার মাহফিলে বিশ্বাস করে। আওয়ামী লীগের মতো ককটেল পার্টিতে বিএনপি বিশ্বাসী নয়।

এর আগে বৃহস্পতিবার (১১ এপ্রিল) গণভবনে প্রধানমন্ত্রী বলেছেন, বিএনপি রমজান মাসে এক হাজার ইফতার পার্টি করেছে।

দৈনিক সরোবর/এএস