ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

কিছুই বলার নেই: বৈঠক শেষে খসরু

সরোবর প্রতিবেদক  

 প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২৪, ০৬:১৩ বিকাল  

ঢাকা সফররত যুক্তরাষ্ট্রের দক্ষিণ ও মধ্য এশিয়াবিষয়ক উপসহকারী পররাষ্ট্রমন্ত্রী আফরিন আক্তার বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সঙ্গে ঘণ্টাব্যাপী রুদ্ধদ্বার বৈঠক করেছেন।

বৈঠক শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, উনারা আমাদের আমন্ত্রণ করেছেন… আমরা এসেছি… কথা-বার্তা বলেছি। এতটুকু বলতে পারবো… এর বেশি কিছু বলার নেই।

শনিবার বিকেল ৩টায় রাজধানীর গুলশানের ওয়েস্টিন হোটেলে এ বৈঠক শুরু হয়।

প্রায় ঘণ্টাব্যাপী বৈঠকে কি কথা হয়েছে জানতে চাইলে আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, কথা হয়েছে, উনারা দাওয়াত করেছেন। আমরা এসছি… দ্যাটস অল।

আপনারা কি বলেছেন প্রশ্ন করা হলে আমীর খসরু বলেন, ‘কিছু বলার নেই।’ দ্বাদশ নির্বাচন নিয়ে কথা হয়েছে কি না জানতে চাইলে তিনি বলেন, একটাই উত্তর হবে কিছু বলার নেই।

বিএনপি মহাসচিব কারাগারে ছিলেন, আপনিও কারাগারে ছিলেন এ বিষয়ে কোনো কথা হয়েছে কি না জানতে চাইলে তিনি বলেন, আপনারা যত প্রশ্ন করবেন… আমার উত্তর হচ্ছে কিছু বলার নেই।

যুক্তরাষ্ট্রের দক্ষিণ ও মধ্য এশিয়াবিষয়ক উপসহকারী পররাষ্ট্রমন্ত্রীর পক্ষ থেকে কেউ গণমাধ্যমের সঙ্গে কথা বলেননি।

উপসহকারী পররাষ্ট্রমন্ত্রী আফরিন আক্তার ছাড়াও বৈঠকে ঢাকায় নিযুক্ত যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত পিটার হাসও উপস্থিত ছিলেন। অন্যদিকে,বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে তিন সদস্যের প্রতিনিধি দলে ছিলেন আমীর খসরু মাহমুদ চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক শ্যামা ওবায়েদ।

দৈনিক সরোবর/এএস