add

ঢাকা, শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

ব্যাংক ডাকাতির মামলায় ৪ আসামি রিমান্ডে 

সরোবর প্রতিবেদক 

 প্রকাশিত: মে ১৩, ২০২৪, ০৫:২১ বিকাল  

বান্দরবান: বান্দরবানের থানচি উপজেলার সোনালী ও কৃষি ব্যাংকে ডাকাতির মামলায় কেএনএফের সহযোগী সন্দেহে গ্রেপ্তার করা তিনজনের ও ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার করা হয়।

সোমবার দুপুর ১টায় কঠোর পুলিশি নিরাপত্তার মধ্য দিয়ে আসামিদের বান্দরবান জেলা কারাগার থেকে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়।

পরে তদন্তের অগ্রগতির জন্য আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ রিমান্ডের আবেদন করলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. নুরুল হক সোনালী ও কৃষি ব্যাংকে ডাকাতির ঘটনায় থানচি থানায় করা দুই নম্বর মামলায় টাইসন বম ও ভান লিয়ান বমের দুদিন এবং তিন নম্বর মামলায় আরও দুদিন রিমান্ড মঞ্জুর করেন।  

একই সঙ্গে থানচি থানার তিন নম্বর মামলায় গ্রেপ্তার করা ভান লাল বয় বমের দুদিন এবং জিপচালক কপিল উদ্দিন সাগরের একদিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

পরে আসামিদের আবার কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে জেলহাজতে নিয়ে যাওয়া হয়।

বান্দরবান আদালতের জিআরও বিশ্বজিৎ সিংহ বিষয়টি নিশ্চিত করেন।  

৩ এপ্রিল দুপুরে বান্দরবানের থানচি উপজেলার সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকে ডাকাতির ঘটনা ঘটে আর এ ঘটনায় চারটি মামলা হয়েছে। এর আগের রাতে রুমার সোনালী ব্যাংকে ডাকাতি, ম্যানেজারকে অপহরণ এবং পুলিশ ও আনসারদের অস্ত্র ও গুলি লুট করা হয়।  

এদিকে ঘটনার পর বান্দরবানের রুমা, থানচি ও রোয়াংছড়ি উপজেলায় যৌথবাহিনীর অভিযান শুরু হয়েছে। চলমান এ অভিযানে এ পর্যন্ত কেএনএফের ৮৫ জন সদস্য ও সহযোগীকে গ্রেপ্তার করা হয়েছে।

দৈনিক সরোবর/এএল