add

ঢাকা, রবিবার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১

শখের গয়না বিক্রি করে নির্বাচন করেছি: নিপুণ

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: মে ২৪, ২০২৪, ০৩:৫৮ দুপুর  

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে আলোচনা-সমালোচনায় উত্তাল এফডিসি। নির্বাচনের ফলাফল নিয়ে নতুন করে প্রশ্ন তুলে রিট করেছিলেন নিপুণ। তার রিটের প্রেক্ষিতে সমিতির সাধারণ সম্পাদক পদটিতে স্থগিতাদেশ দিয়েছেন আদালত। এতে করে এফডিসিতে তোলপাড় শুরু হয়েছে। উঠছে নানান প্রশ্ন।

বর্তমানে যুক্তরাষ্ট্রে আছেন অভিনেত্রী নিপুণ। এদিকে বৃহস্পতিবার (২২ মে) এফডিসিতে নিপুণের বিরুদ্ধে ব্যানার নিয়ে মিছিল করেছেন শিল্পী সমিতির কিছু সদস্য। তারা প্রশ্ন তুলেছেন, নিপুণ এত টাকা কোথায় পান? সেই প্রশ্নের উত্তর আমেরিকা থেকে দিলেন অভিনেত্রী।

নিপুণ বলেছেন, নির্বাচনের আগে ঢাকার তাঁতিবাজারের মুকুট জুয়েলার্সে ১৩ লাখ টাকার গয়না বিক্রি করেছি। গয়নাগুলো ছিল আমার খুব শখের। এফডিসিকে কতটা ভালোবাসি এবার ভাবুন! একজন মেয়ে প্রয়োজনে তাঁর অন্যান্য প্রিয় জিনিস বিক্রি করে; কিন্তু সহজে গয়না হাত ছাড়া করে না। নির্বাচনে প্রতিদিন আমার কর্মীরা প্রচার-প্রচারণায় খেটেছেন, কাজ করেছেন, পোস্টার-ব্যানার করতে হয়েছে বলেই এ খরচটা করতে হয়েছে। আমি কাউকে একটা টাকাও দিইনি ভোট কেনার জন্য। পারলে উনারা তাঁতিবাজারে গিয়ে মুকুট জুয়েলার্সে খোঁজ নিয়ে দেখুক। দেশে ফেরার পর আরো অনেক প্রমাণ দেব। শুধু অপেক্ষায় আছি জুনের মাঝামাঝি পর্যন্ত। তখন দেশে ফিরে থলের বিড়াল বের করে দেব।

২২ মে এফডিসিতে ব্যানার নিয়ে মিছিল করেছেন শিল্পী সমিতির কয়েকজন সদস্য। তারা প্রশ্ন তুলেছেন, নিপুণ এত টাকা কোথায় পান? সে প্রশ্নের জবাবের যুক্তরাষ্ট্রে  বসে কথাগুলো বলেন নায়িকা।

দৈনিক সরোবর/এমএস