add

ঢাকা, রবিবার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১

এমপি হতে চান মিষ্টি জান্নাত

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: মে ২৪, ২০২৪, ০৩:৫৬ দুপুর  

এই মুহূর্তে আলোচনা ও সমালোচনার টেবিলে আছেন মিষ্টি জান্নাত। শাকিব খানকে পুঁজি করে নেটিজেনদের মনোযোগ কাড়তে সক্ষম হয়েছেন। এবার এ নায়িকা জানালেন সংসদ সদস্য হতে চান তিনি।

মিষ্টি জান্নাতের দেওয়া তথ্য অনুযায়ী বর্তমানে আইন নিয়ে পড়ছেন তিনি। দন্ত চিকিৎসা বিদ্যায় পড়ালেখা শেষে আইনে পড়ছেন কেন জানতে বচাইলে মিষ্টি জানান তিনি সংসদ সদস্য হতে চান।

তার কথায়, সামনে আমি সংসদ সদস্য হতে চাই। রাজনীতিতে সক্রিয় হব। তাই আইন বিষয়ে পড়াশোনা করছি। নিজেকে জনপ্রতিনিধি হিসেবে যোগ্য করতে প্রস্তুতি নিচ্ছি।

আরো বলেন, আমি পড়াশোনা করছি কারণ আমি ভবিষ্যতে সংসদ সদস্য হতে চাই। এজন্য আমি যতদূর সম্ভব প্রস্তুতি নিচ্ছি। ডেন্টালের পড়াশোনা শেষ করে এখন আমি লন্ডনের ইউনিভার্সিটি অফ অ্যাসেক্সে আইন বিষয়ে পড়ছি।

এদিকে দশ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে মিষ্টিকে আইনি নোটিশ পাঠিয়েছেন তমা মির্জা। মানহানিকর মন্তব্যের অভিযোগ এনে এ নোটিশ পাঠানো হয়েছে। সেইসঙ্গে জনসম্মুখে ক্ষমা চাইতে বলা হয়েছে। বৃহস্পতিবার (২৩ মে) রেজিষ্ট্রি ডাক যোগে তমা মির্জার পক্ষে এ নোটিশ পাঠান তার আইনজীবী ব্যারিস্টার সজীব মাহমুদ আলম।

বিষয়টি নিয়ে তিনি বলেন, উনি (তমা মির্জা) যদি মিথ্যা অভিযোগ আনেন তাহলে অসুবিধা নাই। আমার আইনজীবী আছে। তিনি-ই বিষয়টি নিয়ে কথা বলবেন। আমার বক্তব্যের কোথাও ওনার নাম বলিনি। আমার কাছে সব ডকুমেন্ট আছে। এখন বিভিন্ন ইউটিউবার যদি কেটে কেটে তুলে দেয় সেক্ষেত্রে আমার কী করার আছে। তাকে নিয়ে আমি কিছু বলিনি। তবুও যদি তিনি অভিযোগ আনেন সেক্ষেত্রে আমিও পদক্ষেপ নেব।

দৈনিক সরোবর/এএল