add

ঢাকা, শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

লন্ডন মাতাতে যাচ্ছেন জায়েদ খান

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: মে ২২, ২০২৪, ০৫:১১ বিকাল  

বর্তমান সময়ে তুখোরভাবে আলোচিত ও সমালোচিত নায়ক জায়েদ খান। তার অভিনয় এবং ব্যক্তিগত জীবন উভয় বিষয় নিয়ে প্রায় সবসময়ই আলোচনায় থাকেন অভিনেতা। এবার লন্ডন মাতাতে যাচ্ছেন তিনি, সাথে থাকছেন জনপ্রিয় তারকা জেমস।

সবকটি আয়োজনে তার সঙ্গী ছিলেন জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া ও সংগীতশিল্পী প্রতীক হাসান। এরই মধ্যে দেশে ফিরেছেন জায়েদ খান।

এবার লন্ডন মাতাতে যাচ্ছেন জায়েদ খান। তার সঙ্গে থাকবেন নগর বাউলখ্যাত ব্যান্ড তারকা মাহফুজ আনাম জেমস।

জানা গেছে, বুধবার সকালে লন্ডনের উদ্দেশ্যে রওনা দিয়েছেন তারা। এক মঞ্চে পাওয়া যাবে এই দুই তারকাকে। জায়েদ খানের উপস্থাপনায় মঞ্চ মাতাবেন কিংবদন্তি এই শিল্পী। দুই দিনব্যাপী আয়োজনের উপস্থাপনা করবেন জায়েদ খান। আর দু’দিনই মঞ্চ মাতাবেন রকস্টার জেমস।

তিনি ছাড়াও থাকবেন সংগীতশিল্পী প্রতীক হাসানসহ আরো কয়েকজন তারকা।

‘বাংলাদেশ ফেস্টিভ্যাল লন্ডন’ আয়োজনে অংশ নেওয়া প্রসঙ্গে এই অভিনেতা বলেন, আমি এখন শুধু দেশের দর্শকদের জন্য না। বিদেশেও প্রচুর ভক্ত তৈরি হয়েছে। তাদের ভালোবাসা নিতে ও দিতে আমাকে দেশের বাইরে নিয়মিত যেতে হচ্ছে। সেখানে গিয়ে দর্শকদের যে ভালোবাসা পাচ্ছি, তা অতুলনীয়। তাদের ভালোবাসা দেখে মনে হচ্ছে, আমি এখন আন্তর্জাতিক তারকা হয়ে গেছি।’

শুধু লন্ডন নয়, এরপর আগামী কয়েক মাস তিনি দেশের বাইরে আরো কয়েকটি শোতে অংশ নেবেন―এমনটাই জানিয়েছেন জায়েদ খান।

এ প্রসঙ্গে জায়েদ খান বলেন, অনেক আগেই লন্ডনে শোয়ের প্রস্তুতি নিয়েছি। অনেক দিন আগে শোটি চূড়ান্ত করা হয়। পারফরম করার পাশাপাশি পুরো অনুষ্ঠানটি উপস্থাপনা করব। সবচেয়ে আনন্দের বিষয়, আমাদের দেশের কিংবদন্তি তারকা জেমস ভাই অনুষ্ঠানে গান পরিবেশন করবেন আমার উপস্থাপনায়। বিষয়টি আমার জন্য অনেক আনন্দের। দেশে ফিরে আবার সিনেমা ও শোয়ের কাজ করব। সব মিলিয়ে ব্যস্ততা বেশ উপভোগ করছি।

দৈনিক সরোবর/এএল