add

ঢাকা, শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

ভোট নিয়ে মুম্বাইবাসীর কাছে শাহরুখ, সালমান ও অক্ষয়ের বার্তা

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: মে ১৯, ২০২৪, ০৮:৩৯ রাত  

ভারতে চলছে লোকসভা নির্বাচন। পঞ্চম দফার ভোট গ্রহণ হবে মহারাষ্ট্রে সোমবার (২০ মে)। ভোটের আগে মুম্বাইয়ের ভোটারদের কাছে বিশেষ আবেদন রেখেছেন শাহরুখ, সালমান, অক্ষয়সহ অন্য শিল্পীরা। মহারাষ্ট্রে লোকসভা আসন রয়েছে ৪৮টি। 

আজ রবিবার শাহরুখ এক্সে লিখেছেন, দায়িত্বশীল ভারতীয় নাগরিক হিসেবে অবশ্যই এই সোমবার আমাদের মহারাষ্ট্রে ভোটের অধিকার প্রয়োগ করতে হবে। আসুন ভারতীয় হিসেবে আমরা আমাদের দায়িত্ব পালন করি। আমরা দেশের সর্বোত্তম স্বার্থকে মাথায় রেখে ভোট দিই। নিজের ভোটটি দিন, ভোট দেওয়ার কথা প্রচার করুন।

একইভাবে সালমান খানও মহারাষ্ট্রের নাগরিকদের ভোট দেওয়ার অনুরোধ করে লেখেন, ‘আমি বছরে ৩৬৫ দিন যা-ই করি না কেন, সোমবার (২০ মে ) আমি আমার ভোট দেওয়ার অধিকার প্রয়োগ করব, তা সে যা-ই ঘটুক না কেন! সুতরাং, আপনি যা করতে চান তা করুন, তবে গিয়ে ভোটটা দিয়ে আসুন। এতে আপনার সমস্যা হবে না। ভারত মাতা কী জয়।

বলিউড খিলাড়ি অক্ষয় কুমার সবার উদ্দেশে বলেছেন, নমস্কার মুম্বাইবাসী, এই সুযোগটা পাঁচ বছরে মাত্র একবারই আসে, সেটা হলো ভোট দিয়ে নিজের পছন্দের লোকসভা সাংসদকে বেছে নেওয়ার সুযোগ। এটা মিস করবেন না। কারণ, প্রতিটি ভোট গুরুত্বপূর্ণ। আপনারা রবিবার ছুটি কাটান, আর সোমবার দেশের জন্য আপনার দায়িত্ব পালন করুন।

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি কুন্দ্রা ভিডিও বার্তায় বলেছেন, আমি ভোট দেওয়ার জন্য মুম্বাইয়ের সবার কাছে আবেদন রাখছি। অনুগ্রহ করে সোমবার (২০ মে ) বাড়ির বাইরে যান এবং ভোট দিন। ভোট দেওয়া আপনার অধিকার, এই অধিকার ব্যবহার করুন।

একইভাবে ভোট দেওয়ার জন্য আবেদন করেছেন আরো অনেক তারকা। এঁদের মধ্যে সুনীল শেঠি বলেছেন, ভোটদান শুধু আমাদের অধিকার নয়, দায়িত্বও। একজন গর্বিত মুম্বাইকার হিসেবে, আমি অবশ্যই ভোট দেব। সোমবার (২০ মে ),অনুগ্রহ করে বাড়ি থেকে বের হয়ে আপনার ভোটটা দিয়ে আসুন।

দৈনিক সরোবর/এমএস