add

ঢাকা, শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সিনিয়র না হলে থাপড়াতাম: মিষ্টি

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: মে ১৬, ২০২৪, ০৫:১১ বিকাল  

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মিষ্টি জান্নাত আলোচিত উপস্থাপক ও অভিনেতা শাহরিয়ার নাজিম জয়ের উপর ক্ষোভ প্রকাশ করেছেন। সম্প্রতি শাকিব খানের বিয়ের খবরকে কেন্দ্র করে এই নায়িকাকে নিয়ে মন্তব্য করেছিলেন জয়। 

যেখানে এই উপস্থাপককে বলতে শোনা যায়, ওই মেয়ে ভাইরাল হতেই শাকিবকে জড়িয়ে এসব কথা বলছেন। শাকিব খানের সঙ্গে বিয়ে হলেও সেটা টিকবে না।

জয়ের এই মন্তব্য মোটেও ভালোভাবে নেননি মিষ্টি জান্নাত। তিনি দাবি করেন, জয় ভাই আমাকে চেনেন। আমার সঙ্গে কয়েকটি প্রোগ্রাম করেছেন। নিকেতনে বসে কফিও খেয়েছেন। তবুও না চেনার ভান করে আমাকে হেয় করেছেন। 

মিষ্টি জান্নাত বলেছেন, জয় ভাইয়াকে দেখলাম, তিনি বলছেন- ‘ওই যে একটা মেয়ে, শাকিব খানকে নিয়ে ভাইরাল হতে চান। তিনি একজন ডাক্তার পাশাপাশি অভিনেত্রী, যেটা মিলে গেছে। তাদের বিয়ে হলেও সেটা টিকবে না।’ এটা উনি কীভাবে জানলো? কীভাবে বললো? এটা আমার প্রশ্ন।

এই অভিনেত্রী বলেন, সে আমাকে চেনে। গত পরশুদিন টেক্সট করে বলছে, মিষ্টি কোথায় আছো? চলো লং ড্রাইভে যাই। অথচ, এমন একটা ভাব নিল, সে আমাকে চেনেই না।

মিষ্টি জান্নাত বলেছেন, ‘তিনি বলেছেন, ওই যে একটা মেয়ে।’ এটা কেন বলবে? আমি কষ্ট পেয়েছি। যদি সে সিনিয়র না হতেন, তাহলে তাকে ধরে থাপড়াতাম। তার প্রোগ্রামে গেলেও এমন করে। অফস্ক্রিনে চুমু দেওয়ার চেষ্টা করে। আমার কাছে সেসবের ভিডিও আছে। সে অনেক নেগেটিভ কথা বলে।’

ওই সাক্ষাৎকারে শুধু জয়কে নিয়েই নয়, নিজের ব্যক্তিজীবন নিয়েও কথা বলেছেন মিষ্টি জান্নাত, জয় ভাই কেন, মিডিয়ার কেউ আমাকে নিয়ে কথা বলার যোগ্যতা রাখে না। কারণ আমি শুধু অভিনেত্রীই নই, একজন চিকিৎসকও বটে।

এদিকে মিষ্টি জান্নাতের এই সাক্ষাৎকার মোটেও ভালোভাবে নেননি ঢাকাই সিনেমার আরেক চিত্রনায়িকা তমা মির্জা। নায়িকার নাম না নিলেও বুধবার রাতেই নিজের ফেসবুক অ্যাকাউন্টে দেওয়া এক স্ট্যাটাসে এই নায়িকা লিখেছেন, ভিডিওটি দেখলাম, শুনলাম এবং অবাক হলাম। শুধু জয় ভাই না আরও অনেককে ছোট করে, অপমান করে, নানানভাবে ঘুরিয়ে পেঁচিয়ে কথা বলে তিনি কী প্রমাণ করতে চাচ্ছেন? কেউ জানলে জানাবেন প্লিজ। তিনি কি আসলে ভাইরাল হতে চান? আমাদের শিল্পীদের সিনিয়র শিল্পী এবং তাদের পরিবারকে সম্মান দিতে জানতে হবে।

এদিকে তমার সেই পোস্টে মন্তব্য করতে দেখা যায় শাহরিয়ার নাজিম জয়কেও। মন্তব্যঘরে তিনি লেখেন, কী হয়েছে তমা? এর জবাবে অভিনেত্রী বলেন, কেউ না বলেই এত কথা বলতেছে। কেউ হলে ভেবে চিন্তে কথা বলতো।

দৈনিক সরোবর/এমএস