add

ঢাকা, শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

জরায়ুতে টিউমার, হাসপাতালে রাখি সাওয়ান্ত!

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: মে ১৬, ২০২৪, ০৪:২৬ দুপুর  

রাখি সাওয়ান্ত অসুস্থতার খবর দিয়ে নতুন করে আলোচনায় এসেছেন। বিভিন্ন সময় বিভিন্ন কর্মকাণ্ডের মাধ্যমে ভাইরাল হন রাখি সাওয়ান্ত। কখনও উল্টাপাল্টা কথা বলে কখনও বিতর্কিত কাজ করে সামাজিক মাধ্যমে নজরে আসেন তিনি। তবে এবারের চিত্র ভিন্ন। জানা গেছে, পেটে টিউমার হয়েছে রাখির।

ভাইরাল হওয়া ছবিতে দেখা গেছে, রাখি হাসপাতালের বিছানায় শুয়ে আছেন। এক আঙুলে অক্সিমিটার এবং অন্য হাতে স্যালাইনের নল লাগানো। বুকে ব্যাথা নিয়ে হাসপাতালে ভর্তি হলেও চিকিৎসকরা মনে করছেন ক্যানসারে আক্রান্ত হয়েছেন তিনি। এদিকে রাখিকে নিয়ে তার প্রাক্তন স্বামী রিতেশ ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন রাখি। ওর জরায়ুতে টিউমারের খোঁজ মিলেছে। পেটে ব্যথা হচ্ছিল। চিকিৎসকেরা ক্যানসারের আশঙ্কা করছেন। পরীক্ষা হচ্ছে। চিকিৎসকেরা হয়তো অস্ত্রোপচার করবেন। তবে তার আগে তারা দেখে নিতে চান, ক্যানসারই হয়েছে কি না।

তিনি আরো বলেন, এটা কোনও মজার বিষয় নয়। রাখির ভাবমূর্তিটাই এমন যে, সবাই ভাবে ও মজা করছে। ওর অবস্থা এ বার সত্যিই সঙ্কটজনক। ওর অবস্থা হয়েছে, ‘রাখাল ছেলে’র গল্পের মতো। ও এখন সত্যিই অসুস্থ। কিন্তু কিছু মানুষ সেটা বিশ্বাস করতে চাইছেন না। তারা ভাবছেন, ও আবার কোনো বিতর্ক তৈরি করতে চাইছে। যারা সত্যিই রাখিকে জানেন, তারা ওর সুস্থতার জন্য প্রার্থনা করবেন, আশা রাখি।

দৈনিক সরোবর/এমএস