add

ঢাকা, শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রেম করছি তাই মন ভালো থাকে’

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: মে ১৩, ২০২৪, ০১:০৪ দুপুর  

গিয়াস উদ্দিন সেলিমের পরিচালিত‘কাজলরেখা’সিনেমায় অভিনয় করে প্রশংসায় ভাসছেন মন্দিরা চক্রবর্তী। এ সিনেমায় শরিফুল রাজের নায়িকা হয়ে অভিনয় করেছেন তিনি।  ঈদে মুক্তি পাওয়া এই সিনেমা নিয়ে রাজের সঙ্গে হলে হলে ঘুরে বেড়াতে দেখা গেছে তাকে। ফলে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে বলেও গুঞ্জন বইছে ঢালিউডপাড়ায়। এমন গুঞ্জনের মুখেই মন্দিরা জানিয়ে দিলেন রাজ তার ভালো বন্ধু। তাদের মধ্যে প্রেম হওয়ার সুযোগ নেই। এবার এক অনুষ্ঠানে হাজির হয়ে এই অভিনেত্রী জানান, তিনি প্রেম করছেন, তবে কার সঙ্গে সে নিয়ে রয়েছে রহস্য।

সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির পুরস্কার প্রদান অনুষ্ঠানে হাজির হন মন্দিরা। সাংবাদিকরা তাকে প্রশ্ন করেন প্রেম নিয়ে। অভিনেত্রী রহস্য করেই বলেন, প্রেম তো করছি, কার সঙ্গে করছি, কীভাবে করছি— এটা সাংবাদিকদের দায়িত্ব খুঁজে বের করার। আপনারাই খুঁজে বের করুন।

এই অভিনেত্রী আরও বলেন, আমি বাস্তব জীবনে প্রেম করছি। প্রেমছাড়া তো একজন মানুষ থাকতে পারে না। আমার মনে হয়, প্রত্যেক মানুষের জীবনে প্রেম থাকা জরুরি, প্রেম করা উচিত। প্রেম করলে মন ভালো থাকে, শরীর ভালো থাকে। এখন বিয়ে করার কোনো ইনটেনশন একদম নেই, পরিবার থেকেও এখন প্রেশার নেই। এখন কাজে মনোযোগ দিতে চাই।

আগামী ঈদে ‘নীলচক্র’ নামে একটি সিনেমা মুক্তির কথা রয়েছে। সিনেমাটিতে মন্দিরা অভিনয় করেছেন আরিফিন শুভর বিপরীতে।

দৈনিক সরোবর/এসএস