add

ঢাকা, বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

‘রাজকুমার’ করার সময় হাতে খাবার খেতে শিখেছি: কফি

বিনোদন ডেস্ক    

 প্রকাশিত: এপ্রিল ১০, ২০২৪, ০৪:৪৪ দুপুর  

‘রাজকুমার’ সিনেমায় অভিনয় করার সুবাদে বাংলাদেশে জনপ্রিয় হয়ে উঠেছেন মার্কিনি অভিনেত্রী কোর্টনি কফি। বৃহস্পতিবার (১১ এপ্রিল) ঈদ উপলক্ষে মুক্তি পেতে যাচ্ছে এ সিনেমা। শাকিব খানের এ ছবিতে যুক্ত হতে পেরে কফি যে কতটা আনন্দিত তা তার সোশ্যাল হ্যান্ডেলে চোখ রাখলেই স্পষ্ট হয়।

সামাজিক মাধ্যমে মাঝে মাঝেই ছবিটি নিয়ে দু-চার লাইন লেখেন কফি। এবার অনুসারীদের সঙ্গে ভাগ করে নিলেন শুটিং চলাকালীন অভিজ্ঞতা। জানালেন, এই সিনেমা করতে গিয়ে বাঙালিদের মতো হাতে খেতে শিখেছেন তিনি।

নিজের ফেসবুকে তিনি লিখেছেন, রাজকুমার ফিল্ম করার সময়, আমি রাজকুমারের বাঙালি ক্রুদের সাথে খাবার ভাগ করে নেওয়া এবং একজন সত্যিকারের বাঙালির মতো হাতে কীভাবে খেতে হয় তা শিখতে পেরেছি। 

এরপর লেখেন, কলাকুশলীদের পরিশ্রম ও সহযোগিতা ছাড়া আমাদের পছন্দের সিনেমাগুলো সম্ভব হতো না। এটি স্বীকার করা খুবই গুরুত্বপূর্ণ। অভিনেত্রী হিসেবে আমরা প্রায়ই ক্রুদের থেকে পৃথক ছিল। ছবিটি সম্পূর্ণ করতে যারা অক্লান্ত পরিশ্রম করেছেন সেইসকল চমৎকার মানুষদের সঙ্গে খাবার ভাগ করে খাওয়া এবং তাদের সঙ্গে সময় কাটানোর মুহূর্তগুলো চমৎকার ও উত্তেজনাপূর্ণ ছিল। 

কোর্টনি কফির প্রকৃত নাম কোর্টনি বিসনেট। উচ্চতা পাঁচ ফুট চার ইঞ্চি। অভিনেত্রী হিসেবে তিনি খুব একটা পরিচিত মুখ নন। নিউইয়র্কের বাসিন্দা কোর্টনি নিজেকে প্রযোজক হিসেবে পরিচয় দিতেই বেশি পছন্দ করেন। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ও ফিচার ফিল্ম প্রযোজনা করেছেন।

প্রেম, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে ‘রাজকুমার’। এটি নির্মাণ করেছেন হিমেল আশরাফ।

দৈনিক সরোবর/এএস