add

ঢাকা, শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রথমবারের মতো হৃদয় খানের সঙ্গে জুটি বাঁধলেন রোদেলা

বিনোদন ডেস্ক    

 প্রকাশিত: এপ্রিল ১০, ২০২৪, ০২:৪২ দুপুর  

বর্তমান প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী হৃদয় খানের সঙ্গে প্রথমবারের মতো জুটি বাঁধলেন কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সির বড় মেয়ে রোদেলা। মায়ের পথ ধরে ইতোমধ্যেই সঙ্গীতাঙ্গনে নিজের পরিচিতি তৈরি করেছেন রোদেলা। এবার হৃদয় খানের সঙ্গে একটি দ্বৈত গান নিয়ে হাজির হতে দেখা গেল তাকে।

গানটির শিরোনাম ‘হোক বদনাম’। এর কথা লিখেছেন এসএ হক অলীক। আর সুর ও সংগীতায়োজন করেছেন হৃদয় খান। ইতোমধ্যেই ইউটিউবে গানটি প্রকাশ পেয়েছে। 

গান প্রসঙ্গে হৃদয় খান বলেন, রোদেলা খুব ট্যালেন্টেড একজন গায়িকা। আমার মনে হয় সময়ের সঙ্গে সঙ্গে সে ভালো করতেই থাকবে। ‘হোক বদনাম’ গানটি সে অসাধারণ গেয়েছে। আমার বিশ্বাস গানটি শ্রোতাদের ভালো লাগবে। 

রোদেলা বলেন, হৃদয় আঙ্কেলের সঙ্গে গান করলাম। এটা আমার জন্য বড় পাওয়া। কারণ আমার আম্মু অনেক গানই গেয়েছেন তার সঙ্গে। সেগুলোর সঙ্গে তার অনেক গানই আমার পছন্দের তালিকায় রয়েছে। এবার আমি নিজেই গান করলাম তার সঙ্গে। আশা করছি শ্রোতাদের ভালো লাগবে।

এদিকে হৃদয়-রোদেলার গানটি নিয়ে বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছেন নাজমুন মুনিরা ন্যান্সি। কারণ মেয়ের আগে হৃদয় খানের সঙ্গে একাধিক গানে কণ্ঠ দিয়েছেন তিনি নিজেও।

দৈনিক সরোবর/এএস