add

ঢাকা, বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

স্বামীর সঙ্গে ওমরাহ পালন করলেন স্পর্শিয়া

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: এপ্রিল ০৮, ২০২৪, ০৪:৫০ দুপুর  

সম্প্রতি বিয়ে করেছেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। এরপর থেকেই মিডিয়া ও সামাজিক যোগাযোগমাধ্যম থেকে কিছুটা দূরে রয়েছেন তিনি। স্পর্শিয়ার স্বামীর নাম সৈয়দ রিফাত নাওঈদ হোসেন।

রবিবার বিকেলে স্বামীর সঙ্গে সোশ্যাল মিডিয়ায় একটি স্থিরচিত্র পোস্ট করেছেন স্পর্শিয়া। যেখানে দুজনকে সৌদি আরবের মক্কা নগরীতে অবস্থিত পবিত্র কাবা শরিফের সামনে দেখা যায়।

দীর্ঘ একটি ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ২০১৯ সালে প্রথম ওমরাহ হজ করি আম্মুর সঙ্গে। ইচ্ছা ছিল বিয়ে করলে জামাইকে নিয়ে আসব। আলহামদুলিল্লাহ আল্লাহ তা কবুল করেছেন। আমাদের বিবাহিত জীবনের একটি আশীর্বাদপূর্ণ শুরু।

আরো লিখেছেন, আমার জীবনের সবচেয়ে মূল্যবান দুই মানুষের সঙ্গে ওমরাহ করা সবচেয়ে উল্লেখযোগ্য এবং পবিত্র অভিজ্ঞতা। কথায় আছে, আল্লাহর ডাক ছাড়া কাবা শরীফে যাওয়া যায় না। আমি তার দাওয়াত পেয়ে নিজেকে ধন্য মনে করি। আমি প্রার্থনা করি, আল্লাহ আমাদের সমস্ত পাপ ক্ষমা করে দিন এবং আমাদের হৃদয় সবার জন্য ভালোবাসা ও সমবেদনা দিয়ে পূর্ণ করুন।

জানা গেছে, গত মার্চে ওমরাহ পালন করেছেন তারা। স্পর্শিয়া লিখেছেন, দয়া করে মনে রাখবেন এই আবেগগুলো গভীর ব্যক্তিগত এবং আমি একজন অত্যন্ত ব্যক্তিগত মানুষ। পোস্ট করতে চাইনি কিন্তু ধর্মীয় মতামতের বিচার বা সমালোচনা না হোক এই আশায় প্রিয়জনদের সঙ্গে শেয়ার করলাম।

অর্চিতা স্পর্শিয়া ২০১১ সালে শোবিজে পা রাখেন। ক্যারিয়ারের একযুগে অজস্র বিজ্ঞাপন, নাটক ও চলচ্চিত্রে কাজ করেছেন। ‘আমাদের দেশটা স্বপ্নপূরী’ শিরোনামের জিঙ্গেলের সেই টেলিকম প্রতিষ্ঠানের বিজ্ঞাপনচিত্রে কাজ করে দর্শকের নজর কাড়েন তিনি।

শাকিব খানের সঙ্গে ‘নবাব এলএলবি’, আসাদুজ্জামান আবীরের সঙ্গে ‘কাঠবিড়ালী’, তারিক আনাম খানের সঙ্গে ‘আবার বসন্ত’সহ একাধিক চলচ্চিত্রে কাজ করে প্রশংসিত হয়েছেন অভিনেত্রী।

দৈনিক সরোবর/বি কে