add

ঢাকা, বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

যে কারণে সন্তানের কথা গোপন রেখেছিলেন আরতি

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: এপ্রিল ০৭, ২০২৪, ০৪:১৯ দুপুর  

ছবি: ইন্টারনেট

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী আরতি ছাবরিয়া ৪১ বছর বয়সে মা হয়েছেন। সন্তান জন্মের পর সে খবর গোপন রেখেছিলেন এই অভিনেত্রী। তবে এবার জানালেন ক্যানো সন্তান জন্মের খবর গোপন রেখেছিলেন।

৪ মার্চ পুত্র সন্তানের জন্ম দিয়েছেন বলিউড অভিনেত্রী। ছেলের নাম রেখেছেন ইউভান। সদ্য সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে মা হওয়ার খবর জানিয়েছেন তিনি। 

এ প্রসঙ্গে ভারতীয় সংবাদমাধ্যমকে তিনি জানান, ছেলে ইউভানের জন্মের আগে একবার গর্ভপাত হয়েছিল তাঁর। সেসময় গভীরভাবে ভেঙে পড়েছিলেন তিনি। ভীষণভাবে যন্ত্রণার সম্মুখীন হয়েছিলেন। এ কারণে আগে কথা বলতে চাননি। 

তিনি বলেন, তবে আমি এটি নিয়ে দ্বিধাবোধ করি না কখনও। কারণ এটিই স্বাভাবিক। সর্বোপরি আমি একজন মানুষ। 

আরো বলেন, মানুষের এই ধারণা যে আমি একজন অভিনেত্রী, এটা আমার জন্য সহজ, টাকা দিলেই সব হয়ে যাবে। এই যন্ত্রণা ভোলার নয়। এই চিকিৎসাগুলো আপনার শরীরকে শেষ করতে পারে। বিভিন্ন ওষুধের খারাপ প্রতিক্রিয়ায় আমি যন্ত্রণায় কাতরাচ্ছিলাম। আমি ভীষণ ক্লান্ত ছিলাম। অভিনেত্রী বলেছিলেন, ৪১ বছর বয়সে ডেলিভারি করা ততটা সহজ নয়, যতটা ২০ বা ৩০ বছর বয়সে সম্ভব।

অভিনেত্রী সবশেষে জানান, গর্ভপাতের দুঃসহ স্মৃতি তাড়া করছিল তাকে। কিছুতেই ভুলতে পারছিলেন না। সেকারণেই পরবর্তী সন্তানের কথা গোপন রেখেছিলেন এক মাস।

২০০১ সালে 'লজ্জা' ছবির মাধ্যমে বলিউডে পাদার্পণ করেন আরতি। অক্ষয় কুমার, সালমান খানসহ অনেকের সঙ্গেই কাজ করেছেন এই অভিনেত্রী। 

দৈনিক সরোবর/এনএ