add

ঢাকা, শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

শুটিংয়ে গুরুতর আহত কোয়েল মল্লিক

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: এপ্রিল ০১, ২০২৪, ০৩:৩০ দুপুর  

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক শুটিংয়ে গুরুতর আহত হয়েছেন। ‘মিতিন মাসি’ সিনেমার তৃতীয় সিকুয়েল করতে গিয়ে তিনি আহত হয়েছেন বলে জানা গেছে।

৩১ মার্চ ভারতের নেপালগঞ্জে ‘মিতিন মাসি’ সিনেমার শুটিং চলছিল। এর শুটিং সেটেই গুরুতর আহত হন কোয়েল। তিনি হাতে গুরুতর আঘাত পেয়েছেন। এ দুর্ঘটনা পর সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে তার হাতে প্লাস্টার করতে হয়েছে ‘হিন্দুস্তান টাইমস বাংলা’ সূত্রে জানা গেছে।

২০২৩ সালে পূজার সময় মুক্তি পেয়েছিল ‘জঙ্গলে মিতিন মাসি’। সেই গল্পের পর কয়েক মাস যেতে না যেতেই নতুন অ্যাডভেঞ্চারে যাচ্ছে মিতিন। অরিন্দম শীলের পরিচালনায় মুক্তি পাবে একটি খুনির সন্ধানে।

এবারে ‘মিতিন মাসি’ সিনেমার সিরিজ তৈরি হবে সুচিত্রা ভট্টাচার্যের লেখা মিতিন মাসি সিরিজের ‘মেঘের পরে মেঘ’ গল্প অবলম্বনে। সিনেমার নাম রাখা হয়েছে ‘একটি খুনির সন্ধানে’।

এবারেও কেন্দ্রীয় চরিত্রে অর্থাৎ, মিতিন মাসির চরিত্রে দেখা যাবে কোয়েল মল্লিককে। তার সঙ্গে অন্যান্য চরিত্রে থাকবেন মধুরিমা বসাক, কনীনিকা বন্দ্যোপাধ্যায় প্রমুখ।

এবারের এ গল্পে গায়িকার রিনার চরিত্রে দেখা যাবে মধুরিমা বসাককে। মধুরিমা ছোটপর্দার ভীষণই পরিচিত মুখ। এছাড়া তিনি বেশ কিছু সিনেমা এবং সিরিজেও কাজ করেছেন। তমালিকার চরিত্রে থাকবেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়। সিনেমাটি প্রযোজনা করছেন সুরিন্দর ফিল্মস। কলকাতাসহ নেপালগঞ্জের বিভিন্ন অঞ্চলে শুটিং হবে এ সিনেমার।

কোয়েল মল্লিক এ সিনেমা প্রসঙ্গে জানিয়েছেন, ডায়েটের উপর নজর দেওয়া, জিম করা সবই করেছি এ সিনেমার জন্য। এবারের সিনেমা প্রচুর মারপিট আছে। দর্শকরা আমায় অ্যাকশন করতে দেখবেন আমায়। আর আমি একদমই চাই না আমার দর্শকদের নিরাশ করতে।

অন্যদিকে পরিচালক অরিন্দম শীল জানিয়েছেন, কোয়েলের লুক তো খুব বেশি পাল্টানোর কিছু নেই। তবুও ওর চশমার ফ্রেম এবারে বদলানো হয়েছে। অনেক বেশি সাহসী দেখানো হবে তাকে এ সিনেমায়। সাজ পোশাকে সেই ছাপ রাখা হয়েছে।

দৈনিক সরোবর/বি কে