add

ঢাকা, রবিবার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১

ডিবিতে তানজিন তিশা, লুবাবার অভিযোগকারী আটক: হারুন

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: নভেম্বর ২০, ২০২৩, ০৯:২৬ রাত  

ছবি: ইন্টারনেট

ডিবি অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ বলেছেন, তানজিন তিশা আমাদের কাছে এসেছিলেন। তিনি একটি লিখিত অভিযোগ করেছেন। এদিকে শিশুশিল্পী লুবাবা যার বিরুদ্ধে অভিযোগ করেছিল তাকে আমরা আটক করেছি।

সোমবার বিকেলে অভিনয়শিল্পী তানজিন তিশা রাজধানীর মিন্টো রোডের ডিবি কার্যালয়ে যান। সন্ধ্যায় তিনি একটি লিখিত অভিযোগ দেন। তার অভিযোগের পর ডিবি প্রধান হারুন অর রশীদ সাংবাদিকদের এসব কথা বলেন।

ডিবি প্রধান বলেন, তানজিন তিশার অভিযোগটি ডিবির সাইবার নর্থ বিভাগকে তদন্তের জন্য দেওয়া হয়েছে। মূলত কী ঘটনা ঘটেছিল তদন্ত করে আমাকে জানাবে তারা।

তিনি বলেন, ধনী, গরিব, তারকা ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ ডিবির কাছে আসে এবং অভিযোগ করেন। আমরা তাদের অভিযোগ রাখি এবং তদন্ত করা হয়।

তানজিন তিশা সাংবাদিকদের হুমকি দেওয়ার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ব্যক্তিগত বিষয়ে প্রচারের ক্ষেত্রে সবারই দায়িত্বশীলতার পরিচয় দেওয়া উচিত। বিশেষ করে নারীর ক্ষেত্রে আমাদের উচিত এসব বিষয়ে দায়িত্বশীলতার সঙ্গে যেন প্রচার করি।

তানজিন তিশার মতো শিশুশিল্পী সিমরিন লুবাবাও একটি অভিযোগ করেছিলো। তাকে ফেসবুকে বিভিন্নভাবে কটাক্ষ করা হয়েছে এবং ভিডিও পোস্ট করেছে। লুবাবাও লিখিতভাবে অভিযোগ করেছে। লুবাবা যার বিরুদ্ধে অভিযোগ করেছিল তাকে আমরা আটক করেছি এবং এখন তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

দৈনিক সরোবর/এনএ