ঢাকা, শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯

বিয়ের পিঁড়িতে শ্রাবন্তীর সাবেক স্বামী বিরাজ

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: জানুয়ারী ২৪, ২০২৩, ০১:৪০ রাত  

ছবি: সংগৃহীত

তিন বিয়ে করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কিন্তু কোনোটাই টেকেনি। প্রথম স্বামী রাজিব। খুব অল্প বয়সেই তার প্রেমে পড়েন অভিনেত্রী, এরপর বিয়ে। এক সন্তানের মাও হন। কিন্তু ২০১৬ সালেই তার সঙ্গে বিচ্ছেদের পথে হাঁটেন নায়িকা।

এরপর প্রেম করে কৃষাণ বিরাজকে বিয়ে করেন শ্রাবন্তী। কিন্তু সেই সংসারও দেড় বছরের মাথায় ভেঙে যায়। ২০১৯ সালে রোশনকে গোপনে বিয়ে করেন তিনি। বছর ঘুরতে না ঘুরতে তার সঙ্গেও পথ আলাদা হয়।

শ্রাবন্তীর সঙ্গে বিয়ে ভাঙার পর অনেক বছরই একা ছিলেন কিষাণ। তবে এবার নতুন জীবনের পথে পা বাড়ালেন শ্রাবন্তীর দ্বিতীয় স্বামী। হয়ে গেল বাগদান। হবু স্ত্রীকে ‘আমার জীবন’ বলে সবার সঙ্গে পরিচয়ও করিয়ে দিলেন সুপার মডেল।

বাগদানের আসর থেকে হবু স্ত্রীর সঙ্গে কয়েকটি ছবি পোস্ট করে কৃষাণ লেখেন, ‘ও আমাকে পারফেক্ট বানিয়েছে’। এরপর আংটি বদল, কেক কাটার ছবিও ইনস্টাগ্রামে দিয়েছেন।

উল্লেখ্য, ১২ বছরের সন্তানকে পাশে নিয়েই ২০১৬ সালের জুলাই মাসে কৃষাণের সঙ্গে আইনি বিয়ে সারেন শ্রাবন্তী। মাস কয়েক একসঙ্গে থাকলেও খুব দ্রুত তাদের সুখী দাম্পত্যে ফাটল ধরে। বিয়ের পরের বছরই ডিভোর্সের মামলা দায়ের করেন দুজনে। অবশেষে ২০১৯ সালের জানুয়ারিতে আলিপুর আদালতে ডিভোর্স হয় তাদের।

দৈনিক সরোবর/এমকে