ঢাকা, শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯

স্বামীকে নিয়ে ওমরাহ হজ্বে চিত্রনায়িকা পূর্ণিমা

সরোবর প্রতিবেদক

 প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২২, ০১:২৭ দুপুর  

ছবি: ইন্টারনেট

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পূর্ণিমা ওমরাহ হজ পালন করতে গেছেন। তিনি বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সৌদি আরবের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন। পূর্ণিমার সঙ্গে তার স্বামী আশফাকুর রহমান রবিন ও মেয়ে আরশিয়া উমাইজা রয়েছেন।

জানা গেছে, এখন পূর্ণিমা স্বামী-কন্যাসহ মদিনায় অবস্থান করছেন। এরপর মক্কার পথে যাত্রা করবেন। সেখানেই ওমরা হজ পালনের সব ধরনের আনুষ্ঠানিকতা শেষ করবেন তারা।

পূর্ণিমার স্বামী আশফাকুর রহমান রবিন ওমরায় যাওয়ার ছবি নিজের ফেসবুকে পোস্ট করে বিষয়টি নিশ্চিত করেছেন। রবিনের পোস্ট করা একটি ছবিতে দেখা যাচ্ছে বোরকা-হিজাব পরে মদিনায় স্বামীর হাত ধরে দাঁড়িয়ে রয়েছেন পূর্ণিমা। অন্যদিকে পূর্ণিমার একটি সেলফিতে স্বামী ও মেয়েকে দেখা গেছে। পূর্ণিমার ভক্তরা তার ওমরাহ হজ পালন পালনের বিষয় জেনে ভীষণ প্রশংসা করছেন।

উল্লেখ্য, পূর্ণিমা কিছুদিন আগে ছটকু আহমেদের পরিচালনায় সরকারি অনুদানের সিনেমা ‘আহারে জীবন’ এর কাজ শুরু করেছেন। এতে তার বিপরীতে আছেন ফেরদৌস। আর মুক্তির অপেক্ষায় রয়েছে নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ সিনেমা। এছাড়া আপাতত আর নতুন কোনো সিনেমাতে কাজ করছেন না পূর্ণিমা। অভিনয়ের পাশাপাশি পূর্ণিমা উপস্থাপনাতেও বেশ জনপ্রিয়তা লাভ করেছেন।

দৈনিক সরোবর/জিএস