add

ঢাকা, সোমবার, ২২ জুলাই ২০২৪, ৭ শ্রাবণ ১৪৩১

ওমর সানীর রহস্যময় স্ট্যাটাস, কোর্টে গিয়ে করলেন মামলা

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: জুলাই ০৯, ২০২৪, ০৮:২২ রাত  

ঢাকাই সিনেমার চিত্রনায়ক ওমর সানী মধ্যরাতে ফেসবুকে হুমকির পর মঙ্গলবার দিনের আলো ফুটতেই কোর্টে হাজির হলেন। মামলা করেছেন ছেলের সঙ্গে যে প্রতারণা করেছে, সেই ব্যক্তির বিরুদ্ধে। সোমবার (৮ জুলাই) দিবাগত রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক রহস্যময় স্ট্যাটাস দেন ওমর সানী। যেখানে তিনি লেখেন, আজকে আমি কোর্টে যাচ্ছি, তোরে আমি...। সেই স্ট্যাটাসের পরদিনই মামলা করলেন তিনি।

মঙ্গলবার সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন নায়ক নিজেই। 

ওমর সানী জানান, রাতে যে হুমকি দিয়েছিলেন তার বিরুদ্ধেই মামলা করেছেন তিনি। এই নায়কের কথায়, সকালে আমি কোর্টে ছিলাম। সেখান থেকে বাসায় ফিরছি।

মামলা ও হুমকির কারণ ব্যাখ্যা করে ওমর সানী বলেন, আমার ছেলের সঙ্গে যে ব্যবসায় প্রতারণা করেছিল তার বিরুদ্ধে মামলা করেছি। একইসঙ্গে একজনকে কিছু টাকা ধার দিয়েছিলাম। তার নামেও মামলা দিয়েছি।

কত টাকা পাওনা ছিলেন, জবাবে নায়ক বললেন, টাকার পরিমাণ সামান্য। তবে যার কাছে পাই, তার যথেষ্ট সামর্থ্য আছে। চাইলে ১০ মিনিটে দিতে পারে। কিন্তু দিচ্ছে না। উল্টো হুমকির সুরে কথা বলছে। এটা নিয়ে আদালত পর্যন্ত আসতাম না। কিন্তু যখন হুমকির সুরে কথা বলল তখন মামলা করে দিয়ে এসেছি।

তবে যাদের বিরুদ্ধে মামলা দিয়েছেন তাদের নাম বা পরিচয় বলতে চাননি এই নায়ক। শুধু বলেছেন, পরিচিতদের মাঝেই একজন। 

এর আগে ওমর সানীর ছেলে ফারদিন এহসান স্বাধীন ব্যবসায় লাভের আশায় লগ্নি করে ২ কোটি ২৬ লাখ টাকা (ওমর সানীর দেওয়া তথ্য অনুযায়ী) লোকসান দিয়েছিলেন। এজন্য দায়ী করেছিলেন নিশাত বিন জিয়া নামের এক ব্যক্তিকে। নিয়েছিলেন আইনি পদক্ষেপ। 

এ মামলাটি সম্পর্কে জানতে চাইলে সানি বলেন, এটা সময়ের ব্যাপার। আদালত যেভাবে সিদ্ধান্ত নেবেন সেভাবেই হবে। এই মামলার জন্য মাঝে মাঝেই আমাদের আদালতে আসা যাওয়া করতে হয়।

দৈনিক সরোবর/এমএস