add

ঢাকা, সোমবার, ২২ জুলাই ২০২৪, ৭ শ্রাবণ ১৪৩১

চড়কাণ্ডে আগাম জামিন পেলেন সোহম

বিনোদন ডেস্ক    

 প্রকাশিত: জুন ১৩, ২০২৪, ০৯:০৭ রাত  

তৃণমূল কংগ্রেসের বিধায়ক ও অভিনেতা সোহম চক্রবর্তী কলকাতার একটি রেস্তোরাঁয় শ্যুটিং করতে গিয়ে এক রেস্তোরাঁ মালিককে মারধর করেন। এ ঘটনা আদালত পর্যন্ত গড়ালে বৃহস্পতিবার সকালে উত্তর চব্বিশ পরগনার বারাসাত আদালতে হাজিরা দেন সোহম।

এদিন আদালতে মুখ্য বিচার বিভাগীয় বিচারকের কাছে আগাম জামিনের আবেদন করেন তিনি। আবেদন শোনার পর সোহমকে জামিন দিয়েছেন বিচারক।

এর আগে আইনজীবীদের সঙ্গে কথা বলেন তারকা বিধায়ক। তার পর আদালত কক্ষের ভিতরে যান। সূত্রের খবর, আত্মসমপর্ণ করে আগাম জামিনের আবেদন করেন তিনি। তবে এ বিষয়ে কোনো মন্তব্য করেননি অভিনেতা। সোহমের কথায়, বিষয়টা বিচারাধীন। যা বলার আইনজীবী বলবে। আমি কিছু বলব না।

গত শুক্রবার কলকাতার নিউ টাউনের একটি রেস্তোরাঁয় সোহমের শ্যুটিং চলছিল। সেখানে ছিল, অভিনেতার প্রোডাকশন টিমসহ তার দেহরক্ষীরা। এক পর্যায়ে ঝামেলা বাধে সোহম চক্রবর্তীর গাড়ি পার্কিং নিয়ে। সোহম যেখানে গাড়িটি পার্ক করেছিলেন, সেখান থেকে গাড়িটি সরাতে বলেছিলেন রেস্তোরাঁ মালিক। এ সময় রেস্তোরাঁর মালিকের সঙ্গে সোহমের বাগ্‌বিতণ্ডা শুরু হয়, যা পরে ধাক্কাধাক্কিতে গড়ায়। একপর্যায়ে ওই রেস্তোরাঁ মালিককে চড় মারেন সোহম।

দৈনিক সরোবর/এমএস