add

ঢাকা, রবিবার, ১৬ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

অভিনেত্রীর পচাগলা দেহ উদ্ধার, যা বলছে পরিবার

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: জুন ১১, ২০২৪, ০৮:০১ রাত  

বলিউড অভিনেত্রী নূর মালবিকা দাস মারা গেছেন। মুম্বাইয়ের একটি ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় তার পচাগলা মরদেহ। এবার বিষয়টি নিয়ে মুখ খুলল তার পরিবার। ভারতীয় সংবাদমাধ্যমের কাছে তাদের দাবি অবসাদে ভুগছিলেন মালবিকা। 

অভিনেত্রীর ফুপু বলেন, ‘তিনি অভিনেত্রী হওয়ার বড় আশা নিয়ে মুম্বাই গিয়েছিলেন। তবে স্বপ্ন পূরণে তিনি কঠোর লড়াই করছিলেন। আমরা বুঝতে পারি যে, মালাবিকা তার প্রাপ্তিতে অসন্তুষ্ট ছিলেন যা তাকে এই চরম পদক্ষেপ নিতে বাধ্য করেছিল।’

এএনআই সূত্রে পাওয়া খবর অনুযায়ী, অভিনেত্রীর প্রতিবেশী ফ্ল্যাট থেকে পচা গন্ধ পান। বিষয়টি পুলিশকে জানানো হলে, ফ্ল্যাটের দরজা ভেঙে অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। অভিনেত্রীর দেহ পচাগলা অবস্থায় উদ্ধার করা হয়েছে। 

প্রাথমিক অনুমান এক সপ্তাহ আগেই তার মৃত্যু হয়েছে। অনুমান আত্মহত্যা করেছেন মালবিকা দাস। অভিনেত্রীর মোবাইল ফোন, ডায়েরি উদ্ধার করেছে পুলিশ। তাদের প্রাথমিক ধারণা, মানসিক অবসাদে ভুগছিলেন মালবিকা। তার জেরেই আত্মহত্যা। 

নূর মালবিকা কর্মজীবন শুরু করেছিলেন বিমান সেবিকা হিসেবে। এরপর বেশকিছু বিজ্ঞাপনেও কাজ করেছেন। দু-একটি বলিউড ছবিতে পার্শ্ব চরিত্রে দেখা গেছে তাকে। তবে তাকে দর্শকের সামনে নিয়ে আসে নেটফ্লিক্সের ‘দ্য ট্রায়াল’ সিরিজ। এতে কাজল ও যিশু সেনগুপ্তর সঙ্গে দেখা গিয়েছিল তাকে।

দৈনিক সরোবর/এএল