add

ঢাকা, রবিবার, ১৬ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

চুল কাটার কাজ করছেন তানজিন তিশা 

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: জুন ০৮, ২০২৪, ১২:৩৪ দুপুর  

তানজিন তিশাকে এর আগে একাধিকবার একাধিক চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। তিনি পেপার বিক্রেতাসহ বিভিন্ন চরিত্রে হাজির হয়েছেন। এবার তিশাকে যাবে নাপিতের চরিত্রে। চরিত্রের সঙ্গে মিল রেখে নাটকটির নামকরণ হয়েছে ‘নর-সুন্দরী’ নামে।

আহমেদ তাওকীরের গল্প ও চিত্রনাট্যে এটি নির্মাণ করছেন তরুণ জনপ্রিয় পরিচালক রাফাত মজুমদার রিংকু। নাট্যকার আহমেদ তাওকীর বলেন, ‘রাজনৈতিক গণ্ডগোলে এক নরসুন্দর মৃত্যুবরণ করে। বাবার পেশাকেই বেছে নেয় তার তরুণী মেয়ে। কিন্তু সে বেছে নিলেও গ্রামের মানুষ ভালো চোখে দেখে না। তাকে গ্রামছাড়া করা হয়। শহরে এসেও পড়ে নানা বিপত্তিতে।

পরিচালক বলেন, ‘আমরা খুব যত্ন নিয়ে কাজটা করছি। গল্প ও চরিত্র দুটোই বেশ আলাদা। এমন গল্প নিয়ে কাজ করা আনন্দের। 

তিশার ভাষায়, ‘নরসুন্দরী নাটকটির গল্প আমার কাছে নতুন, এখানে নিজের চরিত্রটিও নতুন। দুদিন হলো শুটিং করছি। আরো কয়েক দিন হবে। ঠিক ঠিকমতো কাজটি শেষ করতে পারলে ভালো একটি কাজ হতে পারে। এই কাজটি আমার ক্যারিয়ারে নতুন কিছু যোগ করতে পারে। তা ছাড়া নারীদের অধিকার, নারীদের সংগ্রামের গল্প নিয়ে কাজ করতে আমারও খুব ভালো লাগে।’

তানজিন তিশা ছাড়াও নাটকটিতে অভিনয় করেছেন শরীফ সিরাজ, মোমেনা চৌধুরী, নরেশ ভূইয়াসহ অনেকেই। পরিচালক জানান, একটি বেসরকারি টেলিভিশনের জন্য নির্মিত হচ্ছে নাটকটি। আসছে ঈদে প্রচারিত হবে।

দৈনিক সরোবর/এসএস