add

ঢাকা, রবিবার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১

নারী জওয়ানের হাতে চড় খেলেন কঙ্গনা

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: জুন ০৬, ২০২৪, ০৮:৫১ রাত  

ভারতের লোকসভা নির্বাচনে হিমাচল প্রদেশের মান্ডি কেন্দ্র থেকে বিজেপির টিকিটে জয়ী হয়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত। সংসদীয় বৈঠকে যোগ দিতে বৃহস্পতিবার দুপুরে দিল্লি গেছেন অভিনেত্রী। দিল্লির বিমান ধরতে চণ্ডীগড় বিমানবন্দরে গেলে সেখানে হেনস্তা শিকার হয়েছেন তিনি। চেকিংয়ের সময় ভারতীয় এক নারী জওয়ান বিজেপির তারকা প্রার্থীকে চড় মারেন বলে অভিযোগ।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, কঙ্গনাকে চড় মারায় অভিযুক্ত নারী জওয়ানের নাম কুলবিন্দর কাউর। তিনি দিল্লি-হরিয়ানা সীমান্তে কৃষক বিক্ষোভ নিয়ে কঙ্গনার মন্তব্যে ক্ষুব্ধ হয়েছিলেন। এদিন তারই প্রতিশোধ নিলেন বলে সংবাদমাধ্যমের সূত্রের খবর। তবে এটিও এখন প্রমাণিত নয়।

কঙ্গনা রনৌতকে চড় মারার পর রেহাই পাননি ওই নারী জওয়ান। ঘটনার সময় কঙ্গনার সঙ্গে ছিলেন বিজেপি নেতা মায়াঙ্ক মাথুর। তিনি পাল্টা ওই জওয়ানকে চড় মারতে উদ্যত হন। যদিও শেষ পর্যন্ত অন্য নিরাপত্তারক্ষীদের হস্তক্ষেপে মায়াঙ্কের হাত থেকে রেহাই পান কুলবিন্দর। তবে বিজেপি সংসদ সদস্যকে চড় মারার অভিযোগে তাঁকে আটক করা হয়েছে এবং জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে সূত্রের খবর।

সেই নারী জওয়ানের ছবি বলে দাবি করে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন কেউ কেউ। যদিও আদৌ সেটি ওই জওয়ানের ছবি কি না, তা নিয়েও সংশয় রয়েছে।

দৈনিক সরোবর/এএল