add

ঢাকা, রবিবার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১

রাণীশংকৈলে ভুয়া ডিবি পরিচয়ে আটক দুই যুবক

ঠাকুরগাঁও প্রতিনিধি

 প্রকাশিত: মে ২৪, ২০২৩, ০৮:৫১ রাত  

ছবিঃ প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল হোসেনগাঁও ইউনিয়নের সিন্দুরপুর আদিবাসী পাড়া থেকে বুধবার দুপুরে ডিবি পুলিশ নামধারী দু'জনকে আটক করে স্থানীয়রা। রাণীশংকৈল থানা পুলিশ খবর পেয়ে ডিবি পরিচয়ে আটক দুই যুবকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

আটকৃত হলেন- দিনাজপুর ফুলবাড়ী থানার  মুক্তারপুর গ্রামের ইউসুফ খলিফার ছেলে মুন্না হাসান( ৩৪),  অপরজন  দিনাজপুরের  ফুলবাড়ী থানার  বাসুদেবপুর গ্রামের  আব্দুল মান্নানের ছেলে নূর মোহাম্মদ (৩২)।

জানা যায়, আনুমানিক বেলা ১২ টার দিকে ডিবি পুলিশ পরিচয়ে দুই যুবক উপজেলার আদিবাসী পাড়া বোকা মার্ডির ছেলে আমিন মার্ডির বাড়িতে তার স্ত্রীর ঘরে মাদক দ্রব্য জাতীয় এমন কিছু আছে খবর পেয়ে এসেছেন মর্মে নিজেদের ডিবির সদস্য দাবি করে জোর পূর্বক ঘরে প্রবেশ করে।  এবং নিজেদের সাথে থাকা চাবী দিয়ে একটি বাক্সের তালা খুলে  আমীন মার্ডির ভূট্টা বিক্রির ১৮ হাজার টাকাসহ পার্শ্ববর্তী পুলক মার্ডি নামের এক বিধবা মহিলার কাছ থেকে ৫ হাজার টাকা কৌশলে হাতিয়ে নেয়। এমন খবর পেয়ে এলাকাবাসী তাদের ধাওয়া করে এবং তাদের ভুয়া পরিচয় পেয়ে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ  গুলফামুল ইসলাম মন্ডল জানান, তাদের দু'জনকে আটক করে থানায় আনা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন আছে।

দৈনিক সরোবর/এমএইচ