add

ঢাকা, বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

কারওয়ান বাজারে সাংবাদিকের গাড়িতে ছিনতাই

সরোবর প্রতিবেদক  

 প্রকাশিত: এপ্রিল ১০, ২০২৪, ১১:৪১ দুপুর  

রাজধানীর কারওয়ান বাজার রেলক্রসিং এলাকায় একাত্তর টিভির দুটি গাড়িতে হামলার পর ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ডিএমপির তেজগাঁও থানা, তেজগাঁও শিল্পাঞ্চল থানা ও হাতিরঝিল থানা পুলিশ তাদের এলাকা নয় বলে দায় এড়িয়ে গেছে।

জানা গেছে, হামলার পর গাড়িতে থাকা নগদ টাকা ও পরিবারের জন্য কেনা ঈদের নতুন পোশাক নিয়ে যায় ছিনতাইকারীরা।

মঙ্গলবার দিনগত রাত সোয়া ২টার দিকে মধ্য কারওয়ান বাজার রেলক্রসিং সিগন্যালে এ ঘটনা ঘটে।

বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করে একাত্তর টিভির এক রিপোর্টার জানান, রাত সোয়া ২টার দিকে বারিধারা অফিস থেকে ধানমন্ডিতে দুজন ভিডিও এডিটরকে নামিয়ে দিতে যাচ্ছিল একটি গাড়ি। কারওয়ান বাজার রেল ক্রসিং সিগন্যালে গাড়ি দাঁড়ালো একাত্তর টিভির গাড়িচালক মাহবুবের গলায় খুর ঠেকিয়ে তার মানিব্যাগ কেড়ে নিয়ে হামলা করে ছিনতাইকারীরা।

খবর পেয়ে ক্যামেরাম্যানসহ আমি ঘটনাস্থলে যায়। এসময় ছিনতাইকারীরা সংঘবদ্ধভাবে আমাদের ওপর ইট-পাথর নিক্ষেপ করতে থাকে। একপর্যায়ে ক্যামেরাম্যান খোরশেদ আলমকে জিম্মি করে ক্যামেরা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে ছিনতাইকারীরা। এসময় উপর্যুপরি কিল-ঘুসি মারে জখম করে তাকে।

সাংবাদিক ইশতিয়াক ইমন আরো বলেন, হামলা থেকে বাঁচতে পুলিশের সহযোগিতার জন্য গেলে ছিনতাইকারীরা গাড়িতে থাকা নগদ টাকা ও ঈদের জন্য সদ্য কেনা পোশাক লুট করে নিয়ে যায়। এরপর ঘটনাস্থলে তিন থানার পুলিশ আসে। তবে তারা একে অন্যের এলাকা নয় বলে নিজেদের দায় এড়িয়ে যাওয়ার চেষ্টা করে।

দৈনিক সরোবর/এএস